সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:০২ অপরাহ্ন

২০১৪ সালের বিএনপির ধ্বংসলীলা মানুষ এখনও ভুলেনি : মেয়রপত্নী রেনী

২০১৪ সালের বিএনপির ধ্বংসলীলা মানুষ এখনও ভুলেনি : মেয়রপত্নী রেনী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে না এসে সারাদেশে অগ্নিসন্ত্রাসের যে ধ্বংসলীলা চালিয়েছিলো মানুষ এখনও ভুলেনি।

আজ শনিবার সন্ধ্যায় নগরীর মতিহার থানাধীন মির্জাপুর এলাকার শ্যামলের মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ডে নাইট ফুটবল টুর্ণামেন্টের মেগা ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র লিটনপত্নী শাহীন আকতার রেনী আরো বলেন, বিএনপি-জামাত বার বার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে দেশে উন্নয়নে বাধাগ্রস্থ করার চেষ্টা করেছে। মানুষ আর রাজনৈতিক কর্মসূচির নামে ধ্বংসযোগ্য চায়না।

তারা চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়ন করতে হলে আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। এসময় তিনি আগমী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

বি.আর ফ্রেন্ডস্ ক্লাবের আয়োজনে এবং মোঃ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জহির উদ্দিন তেতু, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টু, মতিহার থানা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন ও মতিহার থানা কৃষকলীগের সভাপতি আব্দুল মালেক এবং সূর্য কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শাহাদত আলী প্রমুখ।

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com