মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:০৮ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনে মহিলাকে কুপিয়ে খুন

চলন্ত ট্রেনে মহিলাকে কুপিয়ে খুন

রাজশাহীর সময় ডেস্ক : চলন্ত ট্রেনের কামরায় থেকে দাদিয়া দেবী শঙ্কর চৌধুরী (৪৫) নামের এক মহিলার মরদেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার মুম্বইয়ের দাদার স্টেশনে ট্রেন থামতেই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে মহিলাকে কুপিয়ে খুন করা হয়েছে।

পুলিশের দাবি, ডাকাতি করতে এসেই মহিলার উপর হামলা চলে। কারণ, দাদিয়া দেবীর পরিবার জানাচ্ছেন, তাঁর গলায় একটি সোনার হার ছিল। যা উধাও। মনে করা হচ্ছে সেই হার ছিনতাই করার পর এক বাএকাধিক দুষ্কৃতী তাঁর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। অবশ্য, ট্রেনের অন্যান্য যাত্রীদের বয়ানে ডাকাতির তত্ত্ব মিলছে না। কোনওরকম ডাকাতি হয়েছে কি না  কেউ জানেন না।

শুক্রবার মুম্বইয়ে নিজের দিদির সঙ্গে দেখা করতে আসছিলেন দাদিরা দেবী। তাঁকে নিতে স্টেশনে পৌঁছায় পরিবার। এ সময় ট্রেনের এক যাত্রীর থেকে পরিবার জানতে পারে, ভুজ-দাদার এক্সপ্রেসে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। দেহ দেখে দাদিয়া দেবীকে চিনতে পারেন পরিবারের লোকজন।

ট্রেনের কামরায় ঢুকে মহিলাকে খুন করা হল, অথচ অন্যান্য যাত্রীরা জানতে পারলেন না। এমন প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে। ট্রেনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে একটি হত্যার অভিযোগ দায়ের করা হয়েছে।   

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com