বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১১:২৪ পূর্বাহ্ন

নৌকা প্রার্থীদের বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: লিটন

নৌকা প্রার্থীদের বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: লিটন

নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১টা থেকে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা আ’লীগ সভাপতি ও রাজশাহী-১ আসনের আ’লীগ মনোনীত এমপি প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন, রাজশাহীর ৬টি আসনে আ’লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল প্রকার দ্বিধা-দ্বন্দ্ব ভুলে এক সঙ্গে মাঠে নামতে হবে শুধু মাত্র নৌকার প্রার্থীদের জন্য।

এছাড়াও জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য হাতে হাতে রেখে আমাদের কাজ করতে হবে। এখানে ক্ষোভ ও রাগ কোনো কিছুই রাখা যাবে না। নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়। শেখ হাসিনার বিজয় মানে আমাদের বিজয়। বাঙ্গালীর বিজয়। উন্নয়নের সড়কের বিজয়। কাজেই এ বিজয়কে কোনোভাবেই বাধাগ্রস্থ করতে দেওয়া যাবে না।

প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের উপদেষ্টা প্রফেসর ড. আব্দুল খালেক ও প্রফেসর ড. সাইদুর রহমান খান এবং নুরুল ইসলাম ঠান্ডু।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী-১ আসনের আ’লীগ মনোনীত এমপি প্রার্থী ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের এমপি প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের এমপি প্রার্থী ইঞ্জি: এনামুল হক, রাজশাহী-৫ আসনের এমপি প্রার্থী ডা: মনসুর রহমান ও রাজশাহী-৬ আসনের এমপি প্রার্থী মোঃ শাহরিয়ার আলম প্রমুখ।

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮

 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com