শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুড়িগ্রামে পুত্রের চেয়ে মাত্র দেড় বছরের বড় পিতা! টাঙ্গাইলে শতবর্ষী নারীকে ধর্ষণ: কিশোরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি তারাবির নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে স্কুলছাত্র খুন কুড়িগ্রামে বিরল প্রজাতির একটি বনরুই উদ্ধার রাজধানীর মিরপুর-১ নম্বরে প্রিন্স রেস্টুরেন্টে পচা খাবার, ৩ লাখ টাকা জরিমানা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল দিতে গিয়ে ধরা খেলেন পুলিশ কর্মকর্তা ঢাকা থেকে চার ঘণ্টায় চট্টগ্রাম : তৈরি চার লেনের দুই সেতু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিএনপির অভিনন্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা শুরু সিরাজগঞ্জের বেলকুচিতে ইউএনওকে হত্যার হুমকি : যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা
হ্যাজার্ড আছেন, দে ব্রুইনা নেই

হ্যাজার্ড আছেন, দে ব্রুইনা নেই

ক্রিড়া ডেস্ক : দুটি দলের জার্সির রং নীল। আর এই দুই দলের দুই প্রধান খেলোয়াড় একসঙ্গে জাতীয় দলের হয়ে খেলেন লাল জার্সিতে! অথচ কাল যখন মাঠে দুজনের দল মুখোমুখি, তখন দুই রকম ভাগ্য দুই প্রান্তে।

লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে যে কাল আতিথ্য দেবে চেলসি। নিজের মাঠকে দুর্জয় দুর্গ বানিয়ে রেখেছে লন্ডনের বাসিন্দারা। সেখানে দুই বেলজিয়ানের দ্বৈরথটা হতে পারত বাড়তি আকর্ষণ। কিন্তু সের্হিও আগুয়েরো ও কেভিন দে ব্রুইনাকে ছাড়াই লন্ডন যাত্রার কথা আগেই যে জানিয়ে দিয়েছেন পেপ গার্দিওলা। তাই বেঁচে রইল না এদেন হ্যাজার্ড ও  দে ব্রুইনাকে মুখোমুখি হতে দেখার বিন্দুমাত্র সম্ভাবনাও। এই মৌসুমে হ্যাজার্ডকে ঘিরে রিয়াল মাদ্রিদ যাত্রার একটা গুঞ্জন শোনা গিয়েছিল।  কিন্তু গত দুই মাসে, দেশ ও ক্লাবের হয়ে ১১ ম্যাচেও গোল না করায় শীতকালীন দলবদলের আগেই ঠাণ্ডা হয়ে গেছে ‘সপ্তাহে সাড়ে তিন লাখ পাউন্ড বেতন নয়তো রিয়ালে যাওয়ার ঘোষণা’র আলোচনা। অথচ শুরুতে প্রথম ৬ ম্যাচে ৭ গোল করে তো ৪০ গোলের মৌসুমের সম্ভাবনাও জাগিয়ে তুলেছিলেন বেলজিয়ান অধিনায়ক!

অন্যদিকে দে ব্রুইনা ভুগছেন চোটে। নভেম্বরের ১ তারিখে ফুলহামের বিপক্ষে লিগ কাপের ম্যাচ খেলতে গিয়ে হাঁটুতে চোট পাওয়ার পর আর মাঠে নামা হয়নি এই বেলজিয়ানের। গত মৌসুমে স্ট্যামফোর্ড ব্রিজে এসে সিটিজেনরা জিতেছিল দে ব্রুইনারই দারুণ গোলে। অথচ এই মৌসুমে আবার যখন চেলসির মাঠে তাদের মহড়া নেওয়ার পালা এলো, দে ব্রুইনা ধুঁকছেন চোটে। এই মৌসুমে লিগে মাত্র ৮১ মিনিট খেলতে পেরেছেন দে ব্রুইনা, দুটো চোট লম্বা সময়ের জন্য তাঁকে বসিয়ে রেখেছে সাইড বেঞ্চে।সূত্র:কালের কণ্ঠ।

হ্যাজার্ডের অবস্থা অবশ্য থেকেও নেইয়ের মতোই! তিনি গোল পাচ্ছেন না, দলও পাচ্ছে না সাফল্য। আলভারো মোরাতা ও অলিভিয়ের জিরদ, দুজনে মিলে করেছেন মাত্র ৬ গোল, মোরাতার ৫ আর জিরদের ১ গোল। যেখানে হ্যাজার্ডের ৭ গোল, ৬টা অ্যাসিস্ট। দে ব্রুইনার অবর্তমানে বের্নার্দো সিলভা জ্বলে উঠেছেন অন্যদিকে হ্যাজার্ড নিজেও নিষ্প্রভ হয়ে গেছেন, সঙ্গে সতীর্থরাও। নিজ মাঠে, লিগ লিডারের বিপক্ষে ম্যাচটাই হতে পারে হ্যাজার্ডের নিশানা খুঁজে পাওয়ার মঞ্চ। কারণ বড় খেলোয়াড়রা তো বড় ম্যাচেই ঝলসে ওঠেন!

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com