সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:২৮ অপরাহ্ন

যদি একদিনের টিজারে মুগ্ধতা

যদি একদিনের টিজারে মুগ্ধতা

বিনোদন ডেস্কমুক্তি পেয়েছে ‘যদি একদিন’ ছবির টিজার। ঝড় আসার আগে ধরন সম্পর্কে ইঙ্গিত দেয়। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের এই নির্মাণ কোনো ঝড় নয়, তবে মুগ্ধকর একটি গল্পের ইঙ্গিত দিয়ে গেল  টিজার। এক মিনিট আটত্রিশ সেকেন্ডের মধ্যে গল্পের আবহ নিয়ে আসা হয়েছে।

আর রাজ যে ইতোপূর্বে বলেছিলেন গল্পের নায়ক-নায়িকা তাহসান, শ্রাবন্তী কিংবা তাসকিন নয়, সেটার প্রমাণ মিল। পুরো গল্পের কাঠামো গড়ে উঠেছে শিশু শিল্পী রাইসাকে নিয়ে। এক বাবা ও তার কন্যার জীবনে আকস্মিক এক নারীর আগমন। বাবার নতুন করে স্বপ্ন দেখার মাঝেই আবির্ভাব আরেকজন পুরুষের। এমন একটি জটিল সমীকরণের মাঝে সহজ হিসেবে কষে যাওয়া রাইসার পৃথিবীটা আসলে কেমন হবে? হয়তো ট্রেলারে রাজ সেটাও বলবেন।

সমান্তরাল জীবনের গল্প বলতে গিয়ে রাজ বাস্তবকে জীবন ও প্রকৃতিকে উপজীব্য করেছেন। পদ্মার বুকে সমান্তরালে হার্ডিঞ্জ ব্রিজ ও লালন সেতুর ওপর দিয়ে ড্রোন দিয়ে যে চিত্র ধারণ করা হয়েছে তা অর্থপূর্ণ। কক্সবাজারের বিস্তীর্ণ সৈকতে খুঁজতে যাওয়া জীবনের মানে অথবা কুড়িল ফ্লাইওভারের ওপর দিয়ে নাগরিক জীবনের একটা স্বচ্ছ ছবি টিজারে উঠে এসেছে।

 রাজ পরিচালিত জয়া নিবেদিত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেল আজ। টিজারে ছবির গল্পের হালকা আভাস পাওয়া গেছে। টিজারটি সন্ধ্যায় আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

টিজারের শুরুই হয় ব্রোকেন ফ্যামিলির একটি কন্যাশিশুকে দেখিয়ে।  রূপরেখা ফুটে উঠলো রাজের নতুন ছবির টিজারে। টিজার নিয়ে ইতিবাচক মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের মাঝে।সূত্র:কালের কণ্ঠ।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির টিজার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে গতরাতে। মুক্তির পর থেকে মিশ্র মন্তব্য পাওয়া যাচ্ছে। নেটিজেনদের পাশপাশি দেশের শোবিজ তারকারাও নিজের সোশ্যাল হ্যান্ডেলে মুগ্ধতা প্রকাশ করছেন।

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com