সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:১৬ অপরাহ্ন

বাবার সামনেই গোপন ইচ্ছা প্রকাশ

বাবার সামনেই গোপন ইচ্ছা প্রকাশ

বিনোদন ডেস্ককেদারনাথ’-এর মুক্তির আগে থেকেই সারা আলি খান-কে নিয়ে আলোচনা শুরু হয় বলিউড জুড়ে। সাইফ-অমৃতা কন্যা যখন ‘কফি উইথ করণ’-এ করণ জহরের মুখোমুখি অন, তখন তিনি তাঁর ভাল লাগার মানুষের নাম মুখে এনেই ফেলেন।

বাবার সঙ্গে হাজির হয়ে সারা জানান, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। কিন্তু ডেট করতে চান কার্তিক আরিয়ানের সঙ্গে। সারার ওই ইচ্ছার কথা শুনে বেশ কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন সাইফ। কিন্তু, মজার ছলে তিনিও জানিয়ে দেন, যাঁর পকেটে অর্থ থাকবে, তিনি সারাকে নিয়ে ডেটে যেতে পারেন।

বাবার মুখে ওই কথা শুনে বেশ কিছুটা লজ্জা পেয়ে যান সারা। কিন্তু, কার্তিকের সঙ্গে যে তিনি ডেট করতে চান, সেই দাবি থেকে পিছিয়ে আসেননি তিনি।

সারার মনের ইচ্ছে নিয়ে সম্প্রতি কার্তিক আরিয়ানকে প্রশ্ন করা হয়। প্রথমে তিনি বলেন, সারা খুব মিষ্টি মেয়ে। সারার সঙ্গে বসে কফি খেতে চান তিনি। এরপর ফের সারার সঙ্গে ‘ডেটিং’-এর প্রসঙ্গ এলে কার্তিক বলেন, সারার সঙ্গে একটি পার্টিতে তাঁর দেখা হয়েছিল। সেখানে তাঁরা একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনময় করেন। সূত্র:কালের কণ্ঠ।

পাশাপাশি আরও বলেন, সারার ডাকের জন্য অপেক্ষা করছেন তিনি। সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ান বিষয়টি নিয়ে যতই মজা করুন না কেন, তাঁদের দু’জনকে নিয়ে ইতোমধ্যেই আলোচনা শুরু হয়ে গেছে।

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com