মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:০৪ পূর্বাহ্ন

‘সুখের চূড়ান্ত সময়ে অবস্থান করছি’

‘সুখের চূড়ান্ত সময়ে অবস্থান করছি’

ভারতের যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা ও নিক দুটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন ক্রিশ্চিয়ান ও হিন্দু রীতি মেনে। দিল্লির অভ্যর্থনা অনুষ্ঠিত হয়েছিল তাজ প্যালেস হোটেলে। নব বিবাহিত নিক জোনাস বলেন, আমি ভারতীয় বিবাহের একজন ভক্ত।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের উৎসব শুক্রবার শুরু হয়। প্রতিটি মুহূর্ত চূড়ান্ত উপভোগ করেছেন নবদম্পতি, ‘এ সব সময়ই আনন্দের…এখানে ক্লান্তির কোনও জায়গা নেই।’ আইএএনএসকে জানান প্রিয়াঙ্কা। গত মঙ্গলবারের রিসেপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও যোগ দেন এবং দম্পতিকে শুভ কামনা জানান।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের ছবি প্রথম পিপলস ম্যাগাজিনের দ্বারা প্রকাশিত হয়। ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস খ্রিস্টীয় রীতিতে বিয়ে করেন এবং ২ ডিসেম্বরে হিন্দুরীতিতে বিয়ে করেন। খ্রিস্টীয় মতে বিয়ের জন্য প্রিয়াঙ্কার পাশে ছিলেন তাঁর মা মধু চোপড়া।সূত্র:কালের কণ্ঠ।

বিয়ের উত্সবে চোপড়া এবং জোনাসের পরিবারের সংযুক্তি সম্পর্কে প্রিয়াঙ্কা লিখেছিলেন, আমাদের সম্পর্ক আমাদের যে বিশেষ জিনিসটি দিয়েছে তা হলো পরিবারের অবিচ্ছেদ্যতা যা একে অপরকে বিশ্বাস ও তাঁদের সংস্কৃতিকে ভালোবাসে ও সম্মান করে। এবং তাই দুই রীতির সংমিশ্রণে আমাদের বিবাহের পরিকল্পনা।’

রাজশাহীর সময় ডট কম০৮ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com