মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকার ধামরাইয়ে বাসচাপায় নিহত ৩; আহত ৫

ঢাকার ধামরাইয়ে বাসচাপায় নিহত ৩; আহত ৫

রাজশাহীর সময় ডেস্কঢাকার ধামরাইয়ে বাস চাপায় মোটরসাইকেল আরোহীসহ তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ধামারাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজধানীর গাবতলী থেকে ছেড়ে আসা মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে মরদেহগুলো উদ্ধার করে। নিহতদের বিস্তারিত পরিচয় জানা না গেলেও একজনের নাম অপু ও অপর জনের নাম মৃদুল বলে জানা গেছে। যাত্রীবাহি বাসের আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সড়কে একটি যাত্রীবাহি বাসের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মোটর সাইকেল থাকা ৩ আরোহী । নিহতরা সবাই কলেজ ছাত্র এবং তাদের সবার বাড়ি আশুলিয়া থানাধিন সিন্দুরিয়া এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ ঘটনায় নিহতদের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাতালের মর্গে পাঠানোর পাশাপাশি ধামরাই থানায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com