মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:৩২ পূর্বাহ্ন

পাবনায় বন্ধুর ছুরিকাঘাতে কিশোর খুন

পাবনায় বন্ধুর ছুরিকাঘাতে কিশোর খুন

রাজশাহীর সময় ডেস্ক : পাবনায় ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধুর ছুরিকাঘাতে হামিম হোসেন মিম (১৮) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আহত ওয়াজেদ (১৮) নামের এক যুবককে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে পাবনা সদর উপজেলার চরঘোষপুরে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে মিম নিহত হওয়ার জের ধরে তার স্বজনরা ঘাতক অনিকের বাড়িতে ব্যাপক ভাঙচুর করে।

নিহত কিশোর হামিম হোসেন মিম চরঘোষপুর পূর্বপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। ছুরিকাঘাতকারী বন্ধুর নাম অনিক হোসেন (২০) এর বাড়িও একই গ্রামে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, দুপুরে বন্ধুরা মিলে ক্রিকেট খেলার জন্য মাঠে যাচ্ছিল। তাদের মধ্যে অনিক হোসেনকে খেলায় নেয়া হবে না বলে জানায় অন্য বন্ধুরা।

তিনি বলেন, এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি ও ধাক্কাধাক্কির একপর্যায়ে খেলা বন্ধ হয়ে যায়। পরে ক্ষুব্ধ হয়ে অনিক বাড়ি থেকে ছুরি নিয়ে তার বন্ধু হামিমকে আঘাত করে। এ সময় তাকে বাধা দিতে গেলে ওয়াজেদ নামের আরেক বন্ধুকেও সে লোহার রড দিয়ে আঘাত করে।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় হামিম ও ওয়াজেদকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামিমকে মৃত ঘোষণা করেন। আহত ওয়াজেদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে হামিম নিহতের খবর ছড়িয়ে পড়লে তার স্বজনরা ছুরিকাঘাতকারী অনিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com