মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পরামর্শক সভা অনুষ্ঠিত রাজশাহীতে মানসিক স্বাস্থ্য বিষয়ক শিখন অভিজ্ঞতা ও স্থায়ীত্বকরন সভা সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে কৃষক গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে সকলকে সচেতন হতে হবে : জাহাঙ্গীর  দক্ষিণ সুনামগঞ্জে বিএনপি কর্মী সমাবেশ অনুষ্ঠিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : মেয়রপত্নী রেনী চারঘাটে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়া এই নির্বাচন বাংলাদেশকে রক্ষা করার নির্বাচন রাবিতে মিনু বিএনপি প্রার্থী মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ টুঙ্গীপাড়া থেকে বৃহস্পতিবার ফেরার পথে ৭টি পথসভা করবেন প্রধানমন্ত্রী
আ’লীগ সরকার বিজয়ী হলে প্রতিটি গ্রাম হবে শহর : মান্নান এমপি

আ’লীগ সরকার বিজয়ী হলে প্রতিটি গ্রাম হবে শহর : মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মানান বলেছেন, বাংলাদেশের প্রতিটি শহরের মানুষ এদেশের নাগরিক তেমনি করে প্রতিটি গ্রামের মানুষও এদেশের নাগরিক, আর তাই আমরা শহর ও গ্রামকে একই চোখে দেখি, শহরে এক টাকার উন্নয়ন করলে গ্রামেও একটাকার উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার।

তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার বিজয়ী হলে গ্রাম ও শহরে কোন পার্থক্য থাকবে না। প্রতিটি গ্রাম হবে এক একটি শহর। আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য গ্রাম হবে শহর।

শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের ০৪নং ওয়ার্ডে আক্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় কাটালিয়া ও আক্তাপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সভায় শিমুলবাক ইউনিয়নের ৪ নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আওয়ামী হারুন রশিদ’র সভাপতিত্বে ও শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আইন বিষয়ক স¤পাদক অ্যাড. বশির উদ্দিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, জেলা পরিষদ সদস্য জহিররুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগ সদস্য মাসুক মিয়া, জেলা তথ্য প্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নির হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক শাকির আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর আলম, শিমুলবাক ইউনিয়ন যুবলীগের আহবায়ক গোলাম নুর, আক্তাপাড়া গ্রামের গোলাম হোসেন, উসমান গনি প্রমূখ।

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com