মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে : মেয়র লিটন

বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী সদর আসনে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা নির্বাচিত না হলে এখানকার উন্নয়ন বাধাগ্রস্থ হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তাকে আবারও এমপি নির্বাচিত করতে হবে।

আজ শুক্রবার বিকেলে নগরীর শিরোইল বাস স্ট্যান্ড এলাকায় একটি আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। লিটন বলেন, উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সভায় অতিথি হিসেবে রাজশাহী সদরের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাও উপস্থিত ছিলেন। সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম এ সভার আয়োজন করেন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বাদশা সভায় বলেন, খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হওয়ায় রাজশাহীবাসীর ভাগ্য খুলেছে। অন্ধকার থেকে রাজশাহীবাসী আলোর পথে এসেছেন। আরো আলোর পথে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

সভায় মেয়রপত্নী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বাংলাদেশকে নতুন প্রজন্মের জন্য বসবাসযোগ্য করতে হবে। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ যাতে আর মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সেজন্যে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।

কাউন্সিলর নিযাম-উল আযিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিসহ ২১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীপেশার কয়েকশো মানুষ অংশ নেন। আগামী নির্বাচনে তারা নৌকার জন্য কাজ করার অঙ্গীকার করেন।

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com