সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:০৩ অপরাহ্ন

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরানও বাদ পড়লেন

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরানও বাদ পড়লেন

ছবি- সংগ্রহীত

রাজশাহীর সময় ডেস্ক : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র আপিলেও বাতিলের সিদ্ধান্ত হয়েছে। শুক্রবার আপিল শুনানি শেষে ইসি মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত রাখে।

নির্বাচন কমিশন আগে বলেছিল, ইমরানের মনোনয়নপত্রে নির্দিষ্ট সংখ্যক জনসমর্থনের তথ্য জমা না দেওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়। এ সিদ্ধান্তের বিরুদ্ধেই আপিল করেছিলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র। তবে এ সিদ্ধান্ত বদল হয়নি।

রাজীবপুর, রৌমারী ও চিলমারী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে চেয়েছিলেন ইমরান এইচ সরকার।

গত রোববার সকালে কুড়িগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুলতানা পারভীন ইমরান সরকারের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তার অফিসসূত্রে জানা গেছে, জাতীয় নির্বাচন স্বতন্ত্র প্রার্থী হলে সংশ্লিষ্ট আসনের মোট ভোটারের ন্যূনতম ১ শতাংশ ভোটারের সমর্থন থাকতে হয়। ইমরান এইচ সরকারের এ সম্পর্কিত তথ্যে ঘাটতি রয়েছে। তাই জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেন।

ওই সময় ইমরান এইচ সরকার বলেন, খোঁড়া অজুহাতে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তালিকায় দেয়া আমাদের সমর্থক ভোটারদের সংখ্যায় কোনো ঘাটতি নেই। হয়তো ক্রমিক সংখ্যায় ভুল থাকতে পারে, যা সংশোধনযোগ্য। সূত্র: খোলা কাগজ।

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com