সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:৪৯ অপরাহ্ন

সরকার দেশের জনগণকে ধোকা দিয়েছে : মিলন

সরকার দেশের জনগণকে ধোকা দিয়েছে : মিলন

নিজস্ব প্রতিবেদক: সরকার বিচার বিভাগকে কয়াত্ব করে তিনবারের সফল প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রেখেছে। এই কারাগার থেকে মুক্ত করতে এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপুর্ন। এই সরকার দেশের জনগণকে ধোকা দিয়েছে এবং বিএনপিকে ধোকার মধ্যে ফেলে ২০১৪ সালের ন্যায় ফাঁকা মাঠে নির্বাচন করে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে।

কিন্তু বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট তাদের সেই আসায় ছাই ঢেলে দিয়ে নির্বাচনে আসায় আওয়ামী লীগ ও তাদের দোসরদের গায়ে জ¦ালা ধরে গেছে বলে মন্তব্য করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

মিলন বলেন, শেষ মুহুর্তে আজ্ঞাবহ রিটার্নিং অফিসারদের দিয়ে বিএনপি জোটের প্রার্থীদের মধ্যে থেকে অনেক প্রার্থীর মনোয়ন বাতিল করে দেয়। কিন্তু সে ষড়যন্ত্রও তাদের বিফলে চলে গেছে। এখন তারা রাতের অন্ধকারে ভোট কারচুপি ও জাল ভোট দিয়ে সরকার দলীয় প্রার্থীদের বিজয়ী করার ষড়যন্ত্র করছে।

সরকার দলীয় প্রার্থীরা কেউ নির্বাচনের মাঠে নেই। তারা জনগণের নিকট ভোট চাচ্ছেনা। তারা স্থানীয় সরকারের ন্যায় ভোট করার পাঁয়তারা করছে এবং স্বপ্ন দেখছে। কিন্তু এই স্বপ্ন এ দেশের জনগণ আর সফল হতে দেবেনা। মিলন তিনি আরো বলেন, এই অবৈধ সরকারের নীল নক্সা বানচাল করতে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সাহসি ও দলের অনুগত নেতাকর্মীদের সমন্বয়ে সেন্টার কমিটি গঠন করার পরামর্শ দেন তিনি।

সেই সাথে প্রতিটি সেন্টার ও বুথ ভোট শুরু থেকে গণনা পর্যন্ত বুথে থাকার আহবান জানান মিলন। সেইসাথে যেকোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ প্রদান করেন তিনি।

আজ শুক্রবার সকালে ধুরইল বাজারে ধুরইল ইউপি বিএনপি’র আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলেক্ষ বর্ধিত সভা প্রধান অতিথির বক্তব্য দেন শফিকুল হক মিলন।

ধুরইল ইউপি বিএনপি’র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্ব সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ধুরইল ইউপি চেয়ারম্যান ও মোহনপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কাজিম উদ্দিন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ধুরইল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আহম্মেদ, ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুর রাজ্জাক, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোহব্বত আলী, ৪নং ওয়ার্ড বিএনপি’র সাধারন সম্পাদক মোকসেদ আলী, যুবদলের সভাপতি শহিদুল ইসলাম, সহ-সম্পাদক মোখলেসুর রহমান হিটলার।

অন্যািন্যদের মধ্যে, থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ৮ নং ওয়ার্ড বিএনপি, সাধারণ সম্পাদক রুহুল আমিন, অত্র ইউনিয়নের সাবেক সভাপতি হারেস আলী মোল্লা, ৪ নং ইউনিট কৃষক দলের সভাপতি আব্দুল খালেক ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শিমুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, ছাত্র দলের আহবায়ক সাদেকুল ইসলাম, যুগ্ম আহবায়ক এক্রামুল হক, সাদ্দাম হোসেন, আফাজ উদ্দিন, অত্র ইউনিয়েনের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, অত্র ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক ফিরোজ মাহমুদ বাবু, সহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বেলা ১১টার দিকে বাকশিমোইল ইউনিয়নের ধোপাঘাটা বাজার এলাকায় এ্যাড. শফিকুল হক মিলন জনগণের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময়ে তাঁর সঙ্গে ছিলেন মোহনপুর থানা বিএনপি’র সহ-সভাপতি বাবুল আকতার, বাকশিমোইল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল, কৃষকদল সভাপতি নুরুল ইসলাম, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক মিন্টু, সহ-সভাপতি গফুর, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন, সদস্য আহসান হাবীব, অত্র ইউপি যুবদল নেতা শামীম, ছাত্রদল নেতা সাব্বির, টুটুল, গোলাপ ও মুরাদসহ অত্র ইউপি বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com