শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীর ঘোড়ামারা স.প্রা বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত রাজশাহীতে ভাষা শহীদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা রাজশাহী নগরীতে নসিমনের ধাক্কায় রুয়েট কর্মচারী নিহত ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল! দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছেন বিএনপি নেতারা প্রধানমন্ত্রী ফেলোশিপ ঘোষণা: আবেদনকারীর পাবেন ৬০ লাখ থেকে ২ কোটি বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন অশ্লীল ও নোংরা ছবিতে আসক্তি থেকে মুক্তির কিছু উপায় ময়মনসিংহে শ্যালো ইঞ্জিন বিস্ফোরণে কৃষক নিহত
শেরপুরে ধর্ষণের শিকার গারো শিশু

শেরপুরে ধর্ষণের শিকার গারো শিশু

রাজশাহীর সময় ডেস্ক : শেরপুর পৌর শহরের কসবা কাঠগড় এলাকার সপ্তম শ্রেণি পড়ুয়া এক গারো শিশু ধর্ষণের শিকার হয়েছে। স্থানীয় রকি মিয়া নামে এক বখাটে ফুঁসলিয়ে অপহরণ করে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার শিশুটিকে বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এতিম ওই গারো শিশুটি কসবা কাঠগড় এলাকার জিনিয়াস একাডেমিতে যাতায়াতের পথে প্রতিবেশী কাচারীপাড়া গ্রামের রতন মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে রকি মিয়া উত্যক্ত করত। একপর্যায়ে মেয়েটিকে গত মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার সময় ফুঁসলিয়ে রকি ও তার বোন রিয়া আক্তার অপহরণ করে ঢাকা নিয়ে যায়। পরে রকি তাকে রাতভর ধর্ষণ করে। বুধবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিরা রকির বাবাকে চাপ প্রয়োগ করলে ঢাকার বিশ্বরোড কাজীবাড়ী থেকে মেয়েটিকে উদ্ধার করে শেরপুরে আনা হয়। বৃহস্পতিবার দুপুরে অধিক রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে স্থানীয়ভাবে একটি পক্ষ ঘটনাটি আপস-মিমাংসার মাধ্যমে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

শেরপুর সদর উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ডেনিস দুলাল মারাক বলেন, বিষয়টি আমরা শেরপুর সদর থানা পুলিশকে অবিহত করেছি। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে। আমরা এ ঘটনার বিচার চাই। ধর্ষকের শাস্তি চাই।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামিকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com