মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি প্রার্থী মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ টুঙ্গীপাড়া থেকে বৃহস্পতিবার ফেরার পথে ৭টি পথসভা করবেন প্রধানমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা নির্বাচনে সহিংসতা থেকে সবাইকে দূরে থাকার আহ্বান : মার্কিন রাষ্ট্রদূত জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের বগি লাইনচ্যুত : বগি লাইনে তোলার চেষ্টা আইএসপিআরের নতুন পরিচালক আবদুল্লা ইবনে জায়েদ রাজশাহী নগরীতে বিএনপি’র অফিসে ভাঙচুর, নৌকায় অগ্নিসংযোগ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে ভোটে লড়ছেন ৩ প্রার্থী গোলাম মাওলা রনির ফেসবুক আইডি হ্যাক : থানায় জিডি গলাচিপায় অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি
যশোরে পাওনা টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

যশোরে পাওনা টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

রাজশাহীর সময় ডেস্কপাওনা টাকা চাওয়ায় পাওনাদার ভাড়াটে লোকজন দিয়ে সিএন্ডএফ এজেন্ট কর্মচারী জাহিদুল ইসলাম জাহিদকে (৩২) কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে যশোরের শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামে।

গতকাল বৃহস্পতিবার ভোরে কাজীরবেড় গ্রামের একটি কলাবাগান থেকে জাহিদের বস্তাবন্ধি লাশ উদ্ধার করে পুলিশ। জাহিদুল ইসলাম জাহিদ বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের আব্দুর জব্বার তরফদারের ছেলে এবং বেনাপোল সিএন্ডএফ এজেন্ট সেজুতি এন্টারপ্রাইজের ব্যবস্থাপক। এ ঘটনায় অভিযুক্ত একই পরিবারের পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানান, জাহিদ আমেরিকা যাওয়ার জন্য চার লাখ টাকা দেয় আদম ব্যাপারি কাজিরবেড় গ্রামের ঝড়ু দালালের স্ত্রী বিউটি খাতুনকে। পরে বিদেশ না পাঠিয়ে টালবাহনা শুরু করে বিউটি। গত বুধবার রাতে বিউটি টাকা ফেরত দেওয়ার কথা বলে জাহিদকে বাড়িতে ডেকে নেয়। পূর্ব পরিকল্পিতভাবে বিউটি যশোর থেকে চারজন ভাড়াটে লোক এনে বাসায় সাউন্ডবক্সে গান শুনতে থাকে। পরে জাহিদকে বাথরুমে নিয়ে কুপিয়ে হত্যা করে লাশটি বস্তাবন্ধি করে পাশের একটি কলাবাগানে ফেলে দেয়।

জাহিদ রাতে বাসায় না ফেরায় তার বাড়ির লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে বিউটির বাসায় গিয়ে জানতে চাইলে জাহিদ তার বাড়িতে আসেনি বলে জানানো হয়। ঘটনাটি সন্দেহ হলে পুলিশকে জানায় জাহিদের পরিবার। বৃহস্পতিবার সকালে পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পারে জাহিদকে খুন করা হয়েছে। পরে বাড়ির পাশ থেকে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ছয়জনকে আটক করেছে। তারা হলো ঝড়ুর স্ত্রী বিউটি খাতুন (৪৭), মেয়ে সুমী খাতুন (২৯), মুক্তার আলীর স্ত্রী রহিমা বেগম (৬৫), খালিদের স্ত্রী ফেরদৌসী (৩৭) ও ছেলে আল-আমিন (১৮)। ঘটনাস্থল থেকে পুলিশ খুনের আলামত উদ্ধার করেছে।

শার্শা থানার ওসি এম মসিউর রহমান বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা ভাড়াটে লোকজন দিয়ে জাহিদকে হত্যা করেছে। তার শরীরে অসংখ্য কোপানোর দাগ রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com