মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে কৃষক গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে সকলকে সচেতন হতে হবে : জাহাঙ্গীর  দক্ষিণ সুনামগঞ্জে বিএনপি কর্মী সমাবেশ অনুষ্ঠিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : মেয়রপত্নী রেনী চারঘাটে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়া এই নির্বাচন বাংলাদেশকে রক্ষা করার নির্বাচন রাবিতে মিনু বিএনপি প্রার্থী মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ টুঙ্গীপাড়া থেকে বৃহস্পতিবার ফেরার পথে ৭টি পথসভা করবেন প্রধানমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা নির্বাচনে সহিংসতা থেকে সবাইকে দূরে থাকার আহ্বান : মার্কিন রাষ্ট্রদূত
মাদককারবারি-সন্ত্রাসীদের দুটি গ্রুপে গুলিবিনিময়ে নিহত ২

মাদককারবারি-সন্ত্রাসীদের দুটি গ্রুপে গুলিবিনিময়ে নিহত ২

রাজশাহীর সময় ডেস্ক : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদককারবারি-সন্ত্রাসীদের দুটি গ্রুপে গুলিবিনিময়ের ঘটনায় দুজন নিহত হয়েছেন। মাদক কেনাবেচা নিয়ে বৃহস্পতিবার রাতে গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমানের ছেলে ধুলো বিশ্বাস।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

দামুড়হুদা থানার এসআই রফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা-কার্পাসডাঙ্গা সড়কে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় মাদকবিক্রেতা ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গোবিন্দহুদা মাঠে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে গুলি বিনিময় হয়।

তিনি বলেন, গুলির শব্দ শুনে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও মাদকবিক্রেতারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ দুজনকে পড়ে থাকতে দেখেছে তারা। তাদের আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত মাদকবিক্রেতা ঝন্টুর নামে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য আইনে প্রায় ১০টি মামলা রয়েছে। সন্ত্রাসী ধুলোর নামে হত্যা, চাঁদাবাজিসহ মামলা রয়েছে ৬টি।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com