মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:০১ পূর্বাহ্ন

বাগমারায় গলায় ফাঁস দিয়ে শিক্ষকের আত্মহত্যা

বাগমারায় গলায় ফাঁস দিয়ে শিক্ষকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় গলায় ফাঁস দিয়ে প্রশান্ত কুমার মন্ডল (৪২) নামে এক স্কুল শিক্ষক আত্মহত্যা করেছে। আজ শুক্রবার গভির রাতের কোন এক সময় রাতে কোন এক সে বাড়ির পার্শ্বে জঙ্গলের মধ্যে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। সকালে স্থানীয় এক প্রতিবেশী জঙ্গলে তার মৃত দেহ দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন তার লাশ সনাক্ত করে।

জানাগেছে, বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বেড়াবাড়ি গ্রামের পরিমল মন্ডলের ছেলে প্রশান্ত কুমার মন্ডল। সে বড়বিহানালী বালিকা বিদ্যালয়ের শিক্ষক। পারিবারিক ভাবে স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় দীর্ঘ দিন ধরে স্ত্রীর মামলায় শিক্ষক অস্থির জীবন যাপন করছিল। প্রতিদিনের মত গতকাল রাতে খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময় নিজ শয়ন কক্ষ হতে বের হয়ে পাশে জঙ্গলে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে প্রশান্ত কুমার। পরে শুক্রবার সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় এক কৃষক সবাইকে ডাকা ডাকি করে। বাড়ির লোকজন এসে তার লাশ দেখে থানায় খবর দিয়েছে।

এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তার লাশ সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com