সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:৫১ অপরাহ্ন

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী দীপিকা!

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী দীপিকা!

বিনোদন ডেস্কবলিউড সুপারস্টার দীপিকা পাডুকোন সদ্যই বিয়ে করেছেন রণবীর সিংকে। এর মাঝেই তার রূপ-শরীর নিয়ে শুরু হয়েছে চর্চা। বলা হচ্ছে দীপিকা এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী। রণবীর সিং এই কথা শুনলে রাগ করবেন নাকি গর্বিত হবেন সেটা বলা যাচ্ছে না। এবার আসল ঘটনায় যাওয়া যাক।

‘ইস্টার্ন আই’ নামের ব্রিটেনের একটি সংস্থা একটি সম্প্রতি পরিচালিত একটি সমীক্ষার বিষয় ছিল, এশিয়ার সেক্সিয়েস্ট রমণীটি কে? সেই জরীপের ফলাফল প্রকাশিত হওয়ার পর চলতি বছরের তালিকায় প্রথম স্থানে রয়েছেন দীপিকা। কয়েকদিন আগে ফোর্বস ম্যাগাজিনের বিচারে বিত্তশালী ভারতীয় অভিনেতাদের তালিকায় স্থান পেয়েছেন দীপিকা। এবার তার নামের সঙ্গে জুড়ে গেল আরও এক সম্মান।

এই সমীক্ষায় দীপিকার পরে দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় নিয়া শর্মা। এ ছাড়াও মাহিরা খান, আলিয়া ভাট, সোনম কাপুর, হিনা খান, ক্যাটরিনা কাইফের মতো তারকারা রয়েছেন প্রথম ১০ জনের মধ্যে।সূত্র:কালের কণ্ঠ।

জরীপ পরিচালনাকারী প্রতিষ্ঠানের অন্যতম আসজাদ নাজির বলেছেন, ‘দীপিকার ক্যারিয়ারের সাফল্য তো আছেই। তাছাড়া সে অনেক বড় মনের মানুষ। অনেক মানুষের জন্য অনুপ্রেরণা। সেটাই এই সমীক্ষায় এই সমীক্ষায় তার প্রথম হওয়ার কারণ।’

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com