সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:০২ অপরাহ্ন

নিককে মালা পরাতে গিয়ে হেসেই খুন প্রিয়াঙ্কা!

নিককে মালা পরাতে গিয়ে হেসেই খুন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্কদীপিকা পাড়ুকোন ও রনবীর সিংয়ের পথই যেন অনুসরণ করে চলছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। তাদের বিয়ের ছবি দেখার জন্য যত আকুল হচ্ছেন ভক্তরা, ততই যেন কম ছবি প্রকাশ্যে আনছেন এই সেলিব্রিটি কাপল। সম্প্রতি সামনে এসেছে হিন্দু মতে তাদের বিয়ের কিছু ছবি।

যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান মতে বিয়ে। ঠিক তার পরের দিন অর্থাৎ ২ ডিসেম্বর আবার হিন্দু মতে প্রিয়াঙ্কার গলায় মালা পরিয়েছিলেন নিক জোনাস। তবে সঙ্গীত থেকে মেহেদি কিছুই বাদ দেননি বলিউডের পিগি চপস।

মেহেদি অনুষ্ঠান আর সঙ্গীত অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নিক আর প্রিয়াঙ্কা। তবে বরমালা অনুষ্ঠানের এই ছবি দেখে মন মজেছে নেটিজেনদের। বরের গলায় মালা পরাতে গিয়ে হেসে কুটিকুটি হচ্ছেন প্রিয়াঙ্কা।

রিসেপশন পার্টিও দিতে শুরু করেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই দিল্লিতে জাঁকজমক একটি পার্টি দিয়েছেন নবদম্পতি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। কিন্তু বলিউড?

বলিসূত্রের খবর, ১৫ বা ১৬ ডিসেম্বর মুম্বাইতে ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য পার্টি দিচ্ছেন পিগি চপস।

নিক-প্রিয়াঙ্কার বিয়েতে সুন্দর সুন্দর সব পোশাকের পিছনে রয়েছে সব্যসাচী মুখোপাধ্যায়েরই কেরামতি। আর হিন্দু বিয়ের জন্য সব্যসাচীর কাছে প্রিয়াঙ্কা লাল রঙের পোশাক চেয়েছিলেন।

কিন্তু হানিমুনে কোথায় যাচ্ছেন? বলিউড সূত্রের খবর, প্রিয়াঙ্কার হাতে এখন প্রচুর কাজ। হানিমুনে যাওয়ার বিন্দুমাত্র ফুরসত এই মুহূর্তে নেই অভিনেত্রীর। তবে ক্রিসমাসেই মিনি হানিমুনের প্ল্যান করছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আর সেখান থেকে ফিরেই ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং শেষ করবেন পিগি চপস।সূত্র:কালের কণ্ঠ।

বিয়েতে নিক-প্রিয়াঙ্কার ১৮ ফুটের কেক কাটা নিয়ে সমস্ত মিমস-এরও জবাব দিলেন পিগি চপস। বললেন, ‘এই মুহূর্তে আমি খুব খুশি। আর কোনও নেগেটিভ কথাবার্তা তাতে কোনও প্রভাবও ফেলতে পারবে না।’

রাজশাহীর সময় ডট কম০৭ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com