মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০১:৩৪ পূর্বাহ্ন

শহীদ কামারুজ্জামের কবর জিয়ারত করলেন ১৯ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটি

শহীদ কামারুজ্জামের কবর জিয়ারত করলেন ১৯ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটি

এসএম বিশাল: রাজশাহী মহানগীতে জাতীয় চার নেতার অন্যতম ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামন লিটনের পিতা শহীদ কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করেছেন নগরীর ১৯ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটি।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় পারিবারিক কবরস্থানে কবর জিয়ারত করেন তারা। জানা গেছে, বৃহস্পতিবার মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় পারিবারিক কবরস্থানে যান ১৯ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটি।

এরপর তারা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করেন। এ সময় ১৯ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ রেজওয়ান আনসারীর সাথে যুগ্ম আহ্বায়ক মোঃ সহিদুজ্জামান বিকি,যুগ্ম আহ্বায়ক দুই  মোঃ ফয়সাল হোসেন জীবনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জানা যায় সাংগঠনিক স্থবিরতা ও দলীয় শৃংখলাবিরোধী কর্মকান্ডের জন্য ১৯ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে রাজশাহী মহানগর যুবলীগ। এ কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় এতে তিন সদস্য বিশিষ্ঠ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রেজওয়ান আনসারী আহবায়ক, সহিদুজ্জামান বিকি যুগ্ন আহবায়ক(এক),ও ফয়সাল হোসেন জীবনকে যুগ্ন আহবায়ক করে তিন সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর স্বাক্ষরিত আহ্বায়ক কমিটি তিন মাসের মেয়াদে করা হয়।

এছাড়া ঘোষিত আহ্বায়ক কমিটির নতুন সদস্যদের আগামী তিন দিনের মধ্যে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা পূর্ণাঙ্গ করে মহানগর কমিটিতে জমা দিতে বলা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম০৬ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com