মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০১:১৫ পূর্বাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় এমপির শটগানের গুলিতে যুবক আহত

রাজশাহীর পুঠিয়ায় এমপির শটগানের গুলিতে যুবক আহত

নিজেস্ব প্রতিবেদকরাজশাহীর পুঠিয়া-দুর্গাপুরের এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শটগান পরীক্ষার সময় গুলিতে আশিক ইকবাল (৩৫) নামে একজন আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলা পরিষদ চত্বরে শটগান পরীক্ষার সময় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

আহত আশিক ইকবাল উপজেলার শিবপুর হাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে।

উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, নিয়ম অনুসারে বৈধ বন্দুক শটগানের মালিকরা বৃহস্পতিবার লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে পুঠিয়া দুর্গাপুরের সাংসদ আব্দুল ওয়াদুদ দারার শটগানটি লাইসেন্স নবায়ন ও পরীক্ষার জন্য নিয়ে আসেন তার ছোট ভাই কাজী সুজা।

সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও শটগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছিল। ম্যাজিস্ট্রেটের সামনে এমপির ভাই শটগানটি পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে সেখানে আশিক ইকবালের পায়ের গোড়ালিতে আঘাত করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ বলেন, ধারণা করা হচ্ছে শটগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিল। ফলে বিষয়টি সম্পূর্ণ অসাবধানতাবশত ঘটেছে। তবে আমাদের সৌভাগ্য যে, কোনো বড় ধরনের কিছু ঘটেনি। আহত ব্যক্তির দুই পায়ে গুলির খোসা ছিটে গিয়ে তার পায়ে লেগে সামান্য রক্তপাত হয়েছে।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com