মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০১:৩৭ পূর্বাহ্ন

রাজশাহী নগরীতে শীতের পোষাক কেনার ধুম : বেশির ভাগ মানুষ ফুটপাতমুখি

রাজশাহী নগরীতে শীতের পোষাক কেনার ধুম : বেশির ভাগ মানুষ ফুটপাতমুখি

নিজস্ব প্রতিবেদক: এবারে সারাদেশেই একটু পরে হলেও কয়েকদিন থেকে বেশ  শীত পড়েছে। তাই  মানুষ  শীতের গরম পোষাকের দোকানে ভীড় করে; কিনছে শীতের পোষাক। সে ছোয়া লেগেছে রাজশাহীতে ও ।
তাই রাজশাহী নগরীসহ বিভাগের সব জায়গায়ই ধুম পড়েছে শীতের কাপড় কেনাকাটার।
রাজশাহী নগরী ঘুরে দেখা গেছে, শীত মৌসুমের প্রস্তুতি হিসেবে রাজশাহীর বিপনী বিতানগুলোতে গরম কাপড় বিক্রির ব্যস্ততা দেখা গেছে। শুধু বিপনীবিতান নয়, জমে উঠেছে ফুটপাতের বেচাকেনা।
নিম্নআয়ের মানুষসহ প্রায় সকল শ্রেণির মানুষজন সেখানেই ভীড় জমাচ্ছেন বেশি। অভিজাত বিপনীবিতান আর দোকানগুলোতে বিভিন্ন দামে মিলছে শীতের নতুন ফ্যাশনের কাপড়। রুচিসম্মত কাপড় কেনাকাটায় সেখানেও সন্ধ্যার পর মানুষের যাওয়া আসা লক্ষণীয়।
 ফুটপাতে ৫০ টাকা থেকে শুরু করে ৫০০টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে শীতের কাপড়। সেখানে মিলছে ছোট-বড় সকলের শীতের কাপড়। সাহেব বাজার জিরোও পয়েন্টের ফুটপাতের
ব্যবসায়ী নাজমুন হোসেন,  এ প্রতিবেদককে জানান, দুপুর দুইটার পর থেকে লোকজনদের আনাগোনা শুরু হয়। সন্ধ্যার পর বিক্রি কিছুটা বাড়তে থাকে।

শুধু শীতের কাপড় নয়, শীতের আগমনে পিঠা বিক্রিও শুরু হয়েছে। মৌসুমী পিঠা বিক্রেতারা রাজশাহী  নগরীর বিভিন্ন ব্যস্ত জায়গায় পসরা সাজিয়ে বসেছেন। সন্ধ্যার পর থেকে মানুষজনকে ভীড় করতে দেখা গেছে পিঠার দোকানগুলোতে। তাই শীতের পোষাক কিনতে এসে পিঠার দোকানে ও ভিড় করছে অনেকেই।

রাজশাহীর সময় ডট কম০৬ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com