মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০২:৪৪ পূর্বাহ্ন

৩০০ কোটি নিয়ে শীর্ষে সালমান

৩০০ কোটি নিয়ে শীর্ষে সালমান

‘ইন্ডিয়া সেলেব ১০০’ তালিকার সেরা দশের সাতজনই অভিনেতা। আছেন তিন ক্রিকেটার—বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি ও শচীন টেণ্ডুলকার। সবচেয়ে এগিয়ে থাকা কোহলির অবস্থান দুইয়ে।

কয়েক বছর ধরেই বক্স অফিসে দারুণ ধারাবাহিক অক্ষয় কুমার আছেন তিনে। এ বছর ‘প্যাডম্যান’, ‘গোল্ড’, ‘২.০’র মতো ছবি করা অভিনেতার আয় ১৮৫ কোটি রুপি [প্রায় ২০০ কোটি টাকা]। গেল বছর তালিকার একমাত্র অভিনেত্রী হিসেবে সেরা পাঁচে জায়গা করে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ‘পদ্মাবৎ’ আর বিজ্ঞাপনের কল্যাণে এবারও তিনি আছেন চারে। সেরা দশে থাকা অন্য চার তারকা হলেন আমির খান, অমিতাভ বচ্চন, রণবীর সিং ও অজয় দেবগণ। তবে সবচেয়ে আশ্চর্য শাহরুখ খানের সেরা দশে না থাকা। এ বছর এখন পর্যন্ত তাঁর কোনো ছবি মুক্তি পায়নি। ফলে শুধু বিজ্ঞাপনের আয় দিয়ে স্বভাবতই অন্যদের সঙ্গে পেরে ওঠেননি। তাই গেল বছর তিনে থাকা অভিনেতা চলে গেছেন ১৩তম স্থানে। একইভাবে ২০১৭ সালের তালিকায় সাতে থাকা প্রিয়াঙ্কার জায়গা হয়েছে ৪৯-এ!সূত্র:কালের কণ্ঠ।

এই তালিকার আরেকটি উল্লেখযোগ্য দিক দক্ষিণী তারকাদের উত্থান। গেল বছর ১০০ জনের মধ্যে দক্ষিণী তারকার সংখ্যা মাত্র ১৩ হলেও এবার সংখ্যাটা ১৭, যার মধ্যে একমাত্র নারী নয়নতারা।

রাজশাহীর সময় ডট কম০৬  ডিসেম্বর ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com