রবিবার, ১৯ মে ২০১৯, ০৫:১২ অপরাহ্ন

বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় আধা কেজি হেরোইন উদ্ধার

বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় আধা কেজি হেরোইন উদ্ধার

রাজশাহীর সময় ডেস্কবেনাপোল চেকপোস্ট বড়আচঁড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় আধা কেজি হেরোইন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারিনি তারা। বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় হেরোইনের চালানটি উদ্ধার করে বিজিবি সদস্যরা।

বেনাপোল চেকপোস্ট আইসিপি বিজিবি ক্যাম্প কমান্ডার আমজাদ হোসেন জানান, গোপন সংবাদে জানা যায় মাদক চোরাকারবারিরা হেরোইনের একটি বড় চালান ভারত থেকে পাচার করে এনে বেনাপোল চেকপোস্ট বড়আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে বিজিবি‘র হাবিলদার কেরামত আলী, ল্যান্স নায়েক আব্দুর রহমান, নজরুল ইসলাম ও সিদ্দিকুর রহমান সেখানে অভিযান চালালে চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পলিথিনে মোড়ানো একটি পোটলা ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পোটলাটি উদ্ধার করে ক্যাম্পে নিয়ে তার মধ্য থেকে ৫০০ গ্রাম (আধা কেজি) হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা বলে বিজিবি জানিয়েছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক পরিত্যক্ত অবস্থায় আধা কেজি হেরোইন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহীর সময় ডট কম ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com