সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:০২ অপরাহ্ন

মোহাম্মদ (সঃ) এর আদর্শ অনুস্বরণ করলেই জীবন মান উন্নয়ন হবে : মান্নান এমপি

মোহাম্মদ (সঃ) এর আদর্শ অনুস্বরণ করলেই জীবন মান উন্নয়ন হবে : মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, হযরত মোহাম্মদ (সঃ) এর আদর্শ অনুস্বরণ ও অনুকরণ করলেই জীবন মান উন্নয়ন সাধিত হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্টা করে গেছেন, তাই ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ইসলামের খেদমত করছেন এ দেশের উলামারা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা ইসলাম প্রিয় মানুষ বলেই মসজিদ মাদ্রাসার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন করে যাচ্ছেন। উন্নয়নের নেত্রী শেখ হাসিনা, বিগত দিনে বার বার জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়েছিলেন বলেই আজ দেশের এমন পরিবর্তন হয়েছে, ঘরে-ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। সেই সাথে গ্রামের রাস্তা-ব্রীজ-কালভার্ট নির্মাণ করে গ্রামকে প্রায় শহরের রূপান্তর করেছে সরকার।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মন্ত্রীসভার বৈঠকে আমার কথা হয়েছে, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সুনামগঞ্জে একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ আনুষ্ঠানিক ভাবে শুরু হবে। তাই উন্নয়নের স্বার্থে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বুধবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ এফ আই ভিডিবি ট্রেনিং সেন্টার হল রোমে উপজেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী হযরত মোহাম্মদ (সঃ) এর অনুপম জীবনাদর্শ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

আলোচনা সভায় সুনামগঞ্জ জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আবু সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ইফার এমসি মাওলানা মিজানুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ইফার ফিল্ড সুপারভাইজার মোঃ আসআদুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক স¤পাদক কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, ডুংরিয়া শিবপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহিম, বাংলাবাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল খালিক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তি বর্গ প্রমূখ।

আলোচনা সভা শেষে বিশ্বের শান্তি কামনা করে মোনাজাত করেন সুনামগঞ্জ জেলা ইফার এমটি মাওলানা আশরাফ উদ্দিন। 

রাজশাহীর সময় ডট কম০৫ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com