শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ১০:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীর ঘোড়ামারা স.প্রা বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত রাজশাহীতে ভাষা শহীদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা রাজশাহী নগরীতে নসিমনের ধাক্কায় রুয়েট কর্মচারী নিহত ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল! দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছেন বিএনপি নেতারা প্রধানমন্ত্রী ফেলোশিপ ঘোষণা: আবেদনকারীর পাবেন ৬০ লাখ থেকে ২ কোটি বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন অশ্লীল ও নোংরা ছবিতে আসক্তি থেকে মুক্তির কিছু উপায় ময়মনসিংহে শ্যালো ইঞ্জিন বিস্ফোরণে কৃষক নিহত
হিজলায় আনন্দ স্কুলের শিক্ষার্থীদের পরিক্ষা ও উপবৃত্তি বঞ্চিতের অভিযোগ 

হিজলায় আনন্দ স্কুলের শিক্ষার্থীদের পরিক্ষা ও উপবৃত্তি বঞ্চিতের অভিযোগ 

হিজলা প্রতিনিধিঃ হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পূর্ব কোড়ালিয়া গ্রামের নপ্তি বাড়ি আনন্দ স্কুলের শিক্ষার্থীদের বার্ষিক পরিক্ষা ও উপবৃত্তির টাকা থেকে বঞ্চিত করার অভিযোগ করা হয়েছে।

গতকাল ৪ ডিসেম্বর দুপুর  ১টা নাগাত হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগে স্কুলের শিক্ষিকা মিনারা আক্তার শিমলা ও আনন্দ স্কুলের অডিট অফিসার আলতাব হোসেন এর যোগসাজশে ভুয়া শিক্ষার্থীদের দেখিয়ে উপবৃত্তির টাকা আত্নসাৎ করা হয়েছে বলে দাবী করেছেন বঞ্চিত শিক্ষার্থীদের অভিবাবক বৃন্দ।

তাদের ছেলে মেয়েরা উক্ত স্কুলের নিয়মিত শিক্ষার্থী  হলেও তাদেরকে বার্ষিক পরিক্ষা দেয়ার সুযোগ থেকে বঞ্চিত করা হয়েছে, এতে অনিশ্চিত হয়ে পরেছে তাদের শিক্ষা জীবন। তাই বিষয়টির সত্যতা যাচাই পূর্বক যথাযথ  ব্যবস্থা নেয়ার অনুরোধ জানাতেই এই লিখিত অভিযোগ বলে জানিয়েছেন তারা।

এছাড়াও অভিযোগ রয়েছে উপজেলার প্রতিটি শিক্ষার্থীদের উপবৃত্তির বৃহৎ একটি অংশ আলতাব হোসেন আত্নসাৎ করে শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছেন মাত্র ৭শত টাকা আর সেই ৭শত টাকার থেকেও বনভোজন এর কথা বলে শিক্ষকরা হাতিয়ে নিচ্ছে ২/৩ শত টাকা।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জানতে চাইলে অভিযোগ দাখিল এর বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন উপজেলা শিক্ষা অফিসারকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে, তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।      

রাজশাহীর সময় ডট কম০৫ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com