মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:০০ পূর্বাহ্ন

নওগাঁয় আওয়ামীলীগের সভাপতিকে কুপিয়ে হত্যা

নওগাঁয় আওয়ামীলীগের সভাপতিকে কুপিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসহাক হোসেনকে (৭২) কে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। মঙ্গলবার রাত শোয়া ৯টার দিকে তার বাড়ী মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার রাত ৯টা দিকে পত্নীতলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে তার নিজ গাড়িতে বাড়ি পৌঁছালে গেটের কাছে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা করে।

এ সময় ইসহাককে ধারালো অস্ত্রদিয়ে শরীরে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি জানতে পেয়ে তাকে দ্রুত পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার সময় তার ড্রাইভারও আহত হন। এ ঘটনায় পত্নীতলা থানাপুলিশ নজিপুর পৌর কমিশনার কাজী লিটু ও তার ভাই লোকমান আলীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানান। বুধবার বেলা ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

নিহত ইসহাক হোসেন ৪ কন্যা ও স্ত্রী রেখে গেছেন। তিনি ১৯৬৩ সালে এসএসসি পাশের মাধ্যমে ১৯৭০ সালে মাস্টার্স করেন। ১৯৭২ সালে পত্নীতলা উচ্চ বিদ্যালয় স্থাপনের মাধ্যমে প্রধান শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে রাজনীতিতে যোগ দেন এবং পত্নীতলা ইউনিয়ন পরিষদে তিন বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তারপর ১৯৯৯ সালে নজিপুর পৌরসভা স্থাপনের প্রথম মেয়র ছিলেন।

রাজশাহীর সময় ডট কম০৫ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com