সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১১:৪৯ অপরাহ্ন

নওগাঁ’র পোরশায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

নওগাঁ’র পোরশায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ’র উপজেলা সদরে অবস্থিত মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলের উদ্যোগে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে একটি শোভাযাত্রা এবং আলোচনাসভার আয়োজন করা হয়। সোমবার দুপুরে উপজেলা সদর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ সমাজের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এই শোভাযাত্রায় অংশগ্রহন করেন।

শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিন করে মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলে এসে শেষ হয়। পরে সেখানে উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আব্দল্লাহ বিন রশিদের সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন পোরশা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম।

মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুল, স্কুলের শিক্ষকদের ভুয়শী প্রসংশা এবং স্কুলের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন গাঙ্গুরিয়া কলেজের অধ্যক্ষ আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, নীতপুর ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালঅম চেীধুরী, পোরশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, শাহ ফুয়াদ মাহমুদ চৌধুরী, মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ শাহজাহান আলী এবং স্কুলের প্রধান শিক্ষক মওদুদ আহম্মেদ।

উল্লেখ্য মোবারক হোসেন্ প্রতিবন্ধী স্কুলটি ২০১৩ সালে সম্পন্ন ব্যক্তি উদ্যোগে প্রতিষ্ঠিত হয়। এলাকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ন ভুমিকা রেখে চলেছে।

রাজশাহীর সময় ডট কম০৩ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com