মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:১৫ অপরাহ্ন

প্রতিবন্ধীদের জন্য আন্তরিক সরকার: বাদশা

প্রতিবন্ধীদের জন্য আন্তরিক সরকার: বাদশা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, বর্তমান সরকার সব সময় প্রতিবন্ধীদের ব্যাপারে আন্তরিক।

এই সরকার প্রতিবন্ধীদের জন্য যত কাজ করেছে তা অতীতে কোনো সরকার করেনি। জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

বাদশা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিঠিতে বিশেষ চাহিদা সম্পন্ন অটিস্টিক শিশুদের আঁকা ছবি ব্যবহার করেন। এতে বোঝা যায় তিনি তাদের প্রতি কত আন্তরিক। কোনো প্রতিবন্ধীই দেশের বোঝা নয়। তাদের মানব সম্পদ হিসেবে তৈরি করতে সরকার কাজ করে যাচ্ছে।

আজ সোমবার ২৭তম আন্তর্জাতিক ও ২০তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা (জচটঝ)।

আরপিইউএস এর সভাপতি আসাদুজ্জামান চৌধুরী রাসেল এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী ও আরপিইউএস এর প্রধান উপদেষ্টা শাহীন আকতার রেনী ও রাজশাহী এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র জেলা সমন্বয়কারী মোসাঃ নাহিদা সুলতনা।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, আরপিইউএস এর সাধারণ সম্পাদক মোসাঃ শারমিন বেগম ও সদস্য মোসাঃ শারমিন আক্তার সুমি প্রমূখ।

রাজশাহীর সময় ডট কম০৩ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com