শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৭:৪৪ পূর্বাহ্ন

বিয়ে গোপন রাখতে হেনস্থা চিত্র সাংবাদিকদের

বিয়ে গোপন রাখতে হেনস্থা চিত্র সাংবাদিকদের

বিনোদন ডেস্কখ্রিষ্টান রীতি মেনে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন থেকে বিবাহিত দম্পতি। দেশি গার্ল ও নিক জোনাসের ভক্তরা সকলেই অধীর আগ্রহে নব-দম্পতি ছবি দেখার অপেক্ষায় রয়েছেন। যদিও দীপবীরের বিয়ের মতোই প্রিয়াঙ্কা-নিকের বিবাহস্থল উমেদ ভবনের মধ্যে সংবাদমাধ্যমের ঢোকার কোনও অনুমতিই নেই। এমনকী আমন্ত্রিতদেরও ছবি ক্যামেরা কিংবা ফোন নিয়ে ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে উমেদ ভবন চত্ত্বর। তারই মাঝে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে উমেদ ভবনের বাইরে বেশকিছু সংবাদিকদের সঙ্গে বচসায় জড়ান সেখানে মোতায়েন নিরাপত্তারক্ষীরা। জোর করে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হয় সাংবাদিকদের। তাঁদের কোনও কথাই শুনতে চাইছিলেন না নিরাপত্তারক্ষীরা।সূত্র:জিনিউজ।

এদিকে ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের অনুষ্ঠানের পর শনিবারই রয়েছে প্রিয়াঙ্কার সঙ্গীত সেরিমনি। যেখানে নিক জোনাসও বলিউডের গানে নাচবেন বলে জানা যাচ্ছে। আর রাত পোহালেই হিন্দু রীতি মেনে সাত পাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা-নিক। বিয়ের পর দিল্লি ও মুম্বইতে দুটি রিসেপশনও রাখা হয়েছে প্রিয়াঙ্কা ও নিকের পক্ষ থেকে।

রাজশাহীর সময় ডট কম০৩ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com