মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০২:৪৭ পূর্বাহ্ন

বিএনপি প্রার্থী খলিলুরের পা ছুয়ে সালাম করলেন আ’লীগ প্রার্থী স্বপন

বিএনপি প্রার্থী খলিলুরের পা ছুয়ে সালাম করলেন আ’লীগ প্রার্থী স্বপন

ছবি: সংগ্রহীত

রাজশাহীর সময় ডেস্ক : এদেশে রাজনৈতিক প্রতিপক্ষের প্রতি সম্মান প্রদর্শন সচরাচর দেখা যায় না। তবে আজ দুপুরে রাজনৈতিক শিষ্টাচার ও সম্প্রীতির একটি বিরল নজির দেখা গেল জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে।

সেখানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিএনপির প্রার্থী আবু ইউসুফ মো. খলিলুর রহমানকে পা ছুঁয়ে সালাম করেন।

নির্বাচন কমিশনের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের সময়ে দুই প্রার্থী জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসকের কার্যালয় থেকে হাত ধরে দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থী বের হয়ে আসেন।

এ বিষয়ে জানতে চাইলে খলিলুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘স্বপন আমার সন্তানতূল্য। আমি তাকে স্নেহ করি।

জানতে চাইলে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ‘আবু ইউসুফ মো. খলিলুর রহমান একজন প্রবীণ রাজনীতিবিদ। এই আসনে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। আমাদের মতাদর্শগত পার্থক্য আছে। কিন্তু একজন প্রবীণ রাজনীতিবিদকে শ্রদ্ধা জানানোর শিষ্টাচার চর্চা থাকা উচিত।

প্রসঙ্গত, সাবেক ছাত্রলীগ নেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন টানা তিন মেয়াদে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আর আবু ইউসুফ মো. খলিলুর রহমান ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে জয়পুরহাট-২ আসনে বিএনপির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। সূত্র: কালের কন্ঠ।

রাজশাহীর সময় ডট কম০২ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com