মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:২৭ পূর্বাহ্ন

পাবনায় চলন্ত ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে ৩ শ্রমিক নিহত

পাবনায় চলন্ত ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে ৩ শ্রমিক নিহত

পাবনায় দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ট্রাক। ছবি: সংগ্রহীত

পাবনা প্রতিনিধি: পাবনায় চলন্ত ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

রোববার সকাল ৬টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের নূরপুর বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাটমোহর উপজেলার বালুদিয়ার গ্রামের আলী আশরাফের ছেলে শাহিন (৫০), আটলংকা গ্রামের উম্বর আলীর ছেলে আহম্মদ আলী (৪৮) ও জগতলা গ্রামের মো. সোহরাবের ছেলে শহীদ(৪৫)। নিহতরা সবাই দিনমজুর।

গুরুতর আহত অপর শ্রমিক মো. জফিরকে (৬০) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জফির চাটমোহর উপজেলার বালুদিয়ার গ্রামের মো. হোসেন মণ্ডল।

পাবনা সদর থানার ওসি ওবায়দুল হক জানান, সকালে কাঠের গুঁড়িভর্তি করে একটি ট্রাক (যশোর-ট-১১৩৭৫১) পাবনা শহর থেকে যশোরে যাচ্ছিল।

সকাল ৬টার দিকে ট্রাকটি পাবনা শহরতলির নূরপুর বাইপাস মোড়ে (এআর সিমেন্ট কারখানার কাছে) পৌঁছলে তা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার উপক্রম হয়। এ সময় ট্রাক থেকে কাঠের গুঁড়ি রশি ছিঁড়ে পথচারীদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং একজন গুরুতর আহত হন।

ওসি আরও জানান, হতাহতরা দিনমজুর। তারা কাজের সন্ধানে পাবনা শহরে আসছিলেন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রাকটি ভাঙচুর করে।

পাবনা ফায়ার স্টেশনের সহকারী পরিচালক সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালানো হয়েছে।

পাবনা থানার ওসি (তদন্ত) মো. জালাল উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পাবনা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

রাজশাহীর সময় ডট কম০২ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com