মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:০৪ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁর আত্রাইয়ে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধিঃ “যুবরা খেলবে-মাদক মুক্ত সমাজ গরবে” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এই টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হয।

গতকাল শনিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ ফুটবল মাঠে উপজেলা পরিষদ আয়োজনে জাতীয় ক্রীড়া পরিষদ,ঢাকা সহযোগীতায় ও উপজেলা ক্রীড়া সংস্থা, আত্রাই,নওগাঁ বাস্তবায়নে উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান এবাদ মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০১৮ খেলাটির উদ্বোধন করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান বলে, ফুটবল খেলার মাধ্যমে দেশে এই প্রথম যুবকদের মাদকের হাত থেকে বাঁচতে পুলিশ প্রশাসন ও স্থানীয় ইউনিয়ন পরিষদ যে ভ’মিকা নিয়েছেন,তা প্রশংসার দাবী রাখে।

খেলার পূর্ব মূহত্বে উভয় দলের খেলোয়ারদের উদ্যেশ্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম বলেন, যুব সমাজের নৈতিক অবক্ষয় যে ভাবে মাদকের ছোবলে ধ্বংশ হচ্ছিল,তাতে করে তাদের গুরে দাঁড়াতে ফুটবল খেলার মাধ্যমে এটি প্রয়াস মাত্র।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, পাঁচুপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রামানিক,উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হক, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, আত্রাই উপজেলা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক রওশন আরা পারভীন শিলা, নওগাঁ জেলা পরিষদ মহিলা সদস্য ফেরদৌসী রহমান চৌধুরী ডেজি, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি আত্রাই পরিচালক মাহতাব উদ্দিন, সাবেক পরিচালক আজিজুর রহমান পলাশ, জাতীয় শ্রমিক লীগ আত্রাই শাখার সভা পতি আব্দুস ছালাম কালু, সাবেক ব্যাংকার ফুটবল খেলোয়ার আবু হাসান, সাবেক ফুটবল খেলোয়র ও বিশিষ্ট ব্যবসায়ী আবুবক্কর, সাবেক খেলোয়ার ও সারগাম সঙ্গিত বিদ্যালয়ের অধ্যক্ষ আকতার রানা, সাবেক ফুটবল খেলোয়ার বীর মুক্তি যোদ্ধা নীরেন্দ্র নাথ দাশ প্রমুখ।

এ খেলায় ট্রাইব্যাকারে মনিয়ারী ইউনিয় পরিষদ দল পাঁচুপুর ইউনিয়ন পরিষদ দলকে ৪-২ শূন্য গোলে পরাজিত করে মুনিয়ারী ইউনিয়ন বিজয়ী হয়।

রাজশাহীর সময় ডট কম০২ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com