মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি প্রার্থী মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ টুঙ্গীপাড়া থেকে বৃহস্পতিবার ফেরার পথে ৭টি পথসভা করবেন প্রধানমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা নির্বাচনে সহিংসতা থেকে সবাইকে দূরে থাকার আহ্বান : মার্কিন রাষ্ট্রদূত জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের বগি লাইনচ্যুত : বগি লাইনে তোলার চেষ্টা আইএসপিআরের নতুন পরিচালক আবদুল্লা ইবনে জায়েদ রাজশাহী নগরীতে বিএনপি’র অফিসে ভাঙচুর, নৌকায় অগ্নিসংযোগ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে ভোটে লড়ছেন ৩ প্রার্থী গোলাম মাওলা রনির ফেসবুক আইডি হ্যাক : থানায় জিডি গলাচিপায় অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি
রাজশাহী-৫ আসনের বিএনপির প্রত্যায়নপত্রে মির্জা ফখরুলের জাল স্বাক্ষর

রাজশাহী-৫ আসনের বিএনপির প্রত্যায়নপত্রে মির্জা ফখরুলের জাল স্বাক্ষর

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর ৫ আসনের প্রার্থী আবু বক্কর সিদ্দিকের মানোনয়নপ্রত্রে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর জালের অভিযোগে এনে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে রিটানিং অফিসার তার মনোনয়নপত্র বাতিল করেন।

তবে এ নিয়ে আপিল আবেদন করতে পারবেন তিনি। তিনদিনের মধ্যে আপিল করে তার দলীয় মনোনয়নের প্রত্যায়নপত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর রয়েছে তা প্রমান করতে হবে।

এ ছাড়াও এ আসনে বিএনপির আরেক প্রার্থী নামিদ মোস্তফার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঋণ খেলাপী ও ১০ মামলার তথ্য গোপন করার কারণে তার মনোনয়নপত্র বাতিল করে জেলা প্রশাসক ও রিটানিং অফিসার এসএম আব্দুল কাদের।

এ আসন মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে চারজন বিএনপির। দলটির অপর দুই প্রার্থী জেলা বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম মন্ডল ও বিএনপি নেত্রী মাহমুদা হাবিবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে রিটানিং অফিসার।

রাজশাহীর সময় ডট কম০২ ডিসেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com