মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ১২:২৫ পূর্বাহ্ন

ভারতীয় ব্যবসায়ীর মৃত্যু, হিলিতে আমদানি-রপ্তানি বন্ধ

ভারতীয় ব্যবসায়ীর মৃত্যু, হিলিতে আমদানি-রপ্তানি বন্ধ

রাজশাহীর সময় ডেস্কভারতের হিলি এক্সপোটার্স অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং অ্যাসোসিয়েশনের সভাপতি ভবেতশ মজুমদারের মৃত্যুতে দুই দেশের ব্যবসায়ী মহলে শোকার্ত। তাঁর শেষকৃত্য পালন করতে ভারতীয় ব্যবসায়ীদের সিদ্ধান্তে আজ রবিবার হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে বন্দরের ভেতরে পণ্য লোড-আনলোড সহ সকল কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

বাংলাহিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন জানায়, ভারতের হিলি এক্সপোটর্স অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং অ্যাসোসিয়েশনের সভাপতি ভবেতশ মজুমদার গতকাল শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। তার শেষকৃত্য পালনের জন্য ভারতীয় ব্যবসায়ী সংগঠন আমদানি-রপ্তানি বন্ধ রাখার কথা জানান। আর এ কারণে আজ সকাল থেকে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে আগামীকাল সোমবার সকাল থেকে আমদানি-রপ্তানি পুনরায় চালু হবে।

এদিকে বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টেযাত্রী পারাপার অন্যান্য দিনের মতো চালু থাকবে বলে জানিয়েছেন হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ আব্দুস সবুর।

রাজশাহীর সময় ডট কম ২ ডিসেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com