মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০২:৩৮ পূর্বাহ্ন

এমপি হলে পবা-মোহনপুরকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলা হবে: মিলন

এমপি হলে পবা-মোহনপুরকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলা হবে: মিলন

নিজস্ব প্রতিবেদক: চলতি বছরের ডিসেম্বরের ৩০ তারিখ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পবা-মোহনপুর থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করার জন্য বিএনপি ও ২০ দলীয় জোট মনোনীত বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গতকাল বেলা ১১টায় বিমানে করে রাজশাহীতে পৌঁছান।

নেতার আগমনে মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, পবা-মোহনপুরের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন ও ২০দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত হন। তাঁকে ফুল দিয়ে বরণ করেন। এসময়ে নেতাকর্মীদের মধ্যে প্রচুর আনন্দ উদ্দিপনা দেখা যায়। তারা মুহুর মুহুর দলের এবং মিলনের পক্ষে স্লোগান দিতে থাকেন।

এসময়ে নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, প্রচার সম্পাদক রতন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ মহানগর ও পবা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিমান বন্দর থেকে বেড়িয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই নির্বাচন বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এই নির্বাচন দেশের হারানো গণতন্ত্রকে পুণরুদ্ধারের নির্বাচন। এই নির্বাচনের মাধ্যমে জনগণ বিএনপিকে স্বতস্ফুর্তভাবে ভোট প্রদান করে বিজীয় করে সংসদ গঠন করতে সহযোগিতা করবেন বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন, নির্বাচন কমিশন এখানো বিমাতা সুলভ আচরণ করছে। এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীরা নির্বাচনী আচরণবিধি লংঘন করে বিভিন্ন উন্নয়নমুলক কাজ ও স্থাপনার উদ্বোধন করছেন। এছাড়াও সচিবালয়ে বসে অবৈধ ও অনির্বাচিত মন্ত্রী ও এমপিরা দলীয় কার্যক্রম পরিচালনা করছে। এই সকল কর্মকা- বন্ধ করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরী করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি।

পবা-মোহনপুর থেকে মনোয়ন দেওয়ায় তিনি বিএনপি’র মহাসচিব ও মনোনয়ন বোর্ডকে ধন্যবাদ জানান। সেইসাথে মনোয়ন পাওয়ার ক্ষেত্রে জোড়ালো দাবী করায় পবা-মোহনপুরবাসীকে ধন্যবাদ জানান মিলন। তিনি বলেন, এই আসন থেকে নির্বাচিত হলে পবা-মোহনপুরকে একটি আদর্শ ও মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। অতিতে যিনি ছিলেন এবং এখনো যিনি আছেন তিনি শুধুমাত্র জনগণকে প্রতিশ্রুতি দিয়ে বোকা বানিয়েছেন।

অত্র আসন এলাকায় তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি বলে তিনি উল্লেখ করেন। নির্বাচিত হলে পবা-মোহনপুরের প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন করা হবে। এছাড়াও পানি ও পয়নিস্কাশনের জন্য মাস্টার ড্রেন, প্রতিটি পাড়া মহল্লায় বিশুদ্ধ পানির ব্যবস্থা, ড্রেন নির্মান, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, হাট বাজারের উন্নয়ন, বিমানবন্দর আধুনিকি করণ ও আন্তর্জাতিক বিমানবন্দরে রুপান্তর, রাজশাহী থেকে কার্গোবিমান সার্ভিস চালু এবং হজ্ব যাত্রীদের সুবিধার্থে রাজশাহী থেকে সরাসরি হজ্ব ফ্লাইট চালুর ব্যবস্থা করবেন বলে তিনি উল্লেখ করেন।

মিলন আরো বলেন, তাঁর সংসদীয় এলাকার প্রতিটি রাস্তা সংস্কার, নতুন রাস্তা নির্মান এবং প্রতিটি হাট, বাজার, পাড়া, মহল্লা এবং গুরুত্বপুর্ণ স্থানে আধুনিক আলোকসজ্জা করা হবে। এই সকল উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন এবং দেশের গণতন্ত্র পুণরুদ্ধার, বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করা এবং তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে বিএনপিকে ভোট প্রদান করার জন্য অত্র এলাকাসমুহের সকল ভোটারকে অনুরোধ করেন তিনি। বক্তব্য শেষে বেগম জিয়ার রোগ ও কারামুক্তি, দেশবাসী ও পবা এবং মোহনপুর বাসীর শান্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

রাজশাহীর সময় ডট কম২৭ নভেম্বর ২০১৮

 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com