শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ০৯:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীর ঘোড়ামারা স.প্রা বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত রাজশাহীতে ভাষা শহীদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা রাজশাহী নগরীতে নসিমনের ধাক্কায় রুয়েট কর্মচারী নিহত ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল! দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছেন বিএনপি নেতারা প্রধানমন্ত্রী ফেলোশিপ ঘোষণা: আবেদনকারীর পাবেন ৬০ লাখ থেকে ২ কোটি বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন অশ্লীল ও নোংরা ছবিতে আসক্তি থেকে মুক্তির কিছু উপায় ময়মনসিংহে শ্যালো ইঞ্জিন বিস্ফোরণে কৃষক নিহত
১০০ রোগীকে হত্যা করলো নার্স : হত্যার দায় স্বীকার

১০০ রোগীকে হত্যা করলো নার্স : হত্যার দায় স্বীকার

আন্তর্জাতিক ডেস্ক : নার্স মানে রোগীদের সেবায় নিয়োজিত কর্মী। তারা অসুস্থ মানুষকে সারিয়ে তুলতে সব ধরনের চেষ্টা করেন। কিন্তু জার্মানির এক পুরুষ সেবক ১০০ রোগীকে ইচ্ছাকৃতভাবে হত্যা করেছেন। সম্প্রতি এই হত্যার দায় স্বীকার করেন তিনি।

দেশটির একটি সংবাদ মাধ্যমের বরাতে ইসরায়েলের গণমাধ্যম জানিয়েছে, ঘাতক নার্সের নাম নিয়েলস হগেল (৪১)। নিজের কাজ এবং রোগীদের প্রতি বিরক্ত হয়ে তাদের হত্যা করেন তিনি।

দুটি নার্সিং হোমে কাজ করার সময় ১৯৯৯ থেকে ২০০৫ সালের মধ্যে ১০০ রোগীকে হত্যা করেন হগেল। এসময় তিনি রোগীদের শরীরে ইনজেকশনের মাধ্যমে ওষুধের অতিরিক্ত ডোজ প্রয়োগ করতেন।

ডাক্তাররা জানিয়েছেন, অতিমাত্রায় এসব ওষুধ প্রয়োগের ফলে রোগীদের হার্টের কার্যক্রম বন্ধ হয়ে যেত এবং শেষ পর্যন্ত রোগীরা মারা যেত।

এর আগে ২০১৭ সালে এএফপির এক প্রতিবেদনে হগেল ১০৬ জন রোগীকে হত্যা করেছে বলে জানানো হয়। তবে ওই প্রতিবেদনে বলা হয়, মৃতদেহগুলোকে আরও বিশ্লেষণ না করে এ সম্পর্কে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

হগেলকে প্রথম গ্রেপ্তার করা হয় ২০১৫ সালে। তখন ২ রোগীকে হত্যা এবং ৪ জনকে হত্যাচেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

রাজশাহীর সময় ডট কম২১ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com