শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবা-মোহনপুর-রাজশাহী ৩ আসনের নৌকার মাঝি আয়েনের পক্ষে কাটাখালীতে নির্বাচনী প্রচারনায় পৌর মেয়র রাজশাহী নগরীতে ইয়াবাসহ আটক-১ গর্বের সেনাবাহিনীই কেন তাদের লক্ষ্যবস্তু! আওয়ামী লীগের আছে উন্নয়ন, বিএনপি’র প্রচারণায় ব্যর্থতা নির্বাচনে ভোট চাইতে গ্রামীণফোনের সাথে চুক্তি করল বিএনপি নির্বাচনকে কেন্দ্র করে চূড়ান্ত বৈঠকের প্রস্তুতি নিচ্ছে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট নগরীতে কিন্ডার গার্টেন এর উদ্দ্যেগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত নগরীতে নৌকার পক্ষে ২৬ নং ওয়ার্ড (পূর্ব) আ’লীগ ও ওয়ার্কার্স পার্টির যৌথ প্রচার মিছিল নগরীর ২৯ নং ওয়ার্ড জামায়াতের সাবেক আমীর গিয়াস গ্রেফতার রাজশাহীতে ট্রাক-ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ২জন নারী নিহত
ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, আহত-৫

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, আহত-৫

রাজশাহীর সময় ডেস্ক : ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রাব্বি খান (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনা আরো পাঁচ শ্রমিক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার পূর্ব রাজাপুর এলাকায় বিদ্যুতের নতুন খুঁটি বসাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি উপজেলার সাতুরিয়া ইউনিয়নের বোর্ড অফিস এলাকার ইউনুস খানের ছেলে ও রাজাপুরে পল্লী বিদ্যুতের কাজে নিয়োজিত ঠিকাদারের শ্রমিক। এ ঘটনায় মো. নয়ন, মো. আসিফ ও মো. সিফাতসহ মোট পাঁটজন গুরুতর আহত হয়েছেন। আহতরা উপজেলার সাতুরিয়া ও পিরোজপুরের কাউখালী উপজেলার বাসিন্দা। এ দুর্ঘটনার জন্য বিদ্যুৎ অফিসের গাফলতিকে দায়ী করেছেন নিহতের পরিবার।

জানা যায়, উপজেলার পূর্ব রাজাপুর এলাকায় নতুন বিদ্যুতের খুঁটি বসানোর কাজ করছিল একদল শ্রমিক। এ সময় বিদ্যুতের মেইন লাইন (প্রধান সংযোগ) বন্ধ করার জন্য বিদ্যুৎ অফিসকে অনুরোধ করা হয়। পরে বিদ্যুৎ অফিসের নিশ্চয়তা পেয়ে নতুন খুঁটি দাড় করাচ্ছিলেন শ্রমিকরা। খুঁটি পানিতে ভেজা থাকা ও বিদ্যুৎ সংযোগ বন্ধ না করার ফলে এ দুর্ঘটনা ঘটে। পরে হতাহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রাব্বিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক ও আহতদের দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কজেল হাসপাতালে পাঠান।

নিহত রাব্বির চাচা মো. ইউসুফ আলী জানায়, বিদ্যুৎ অফিসের গাফেলতির জন্য এ দুর্ঘটনা ঘটেছে। বিদ্যুৎ অফিস যদি সাবধানতা অবলম্বন করতো তাহলে এই যুবকের মৃত্যু হতো না। আমরা পরিবারের পক্ষথেকে এর বিচার চাই।
এ বিষয়ে উপজেলা পল্লী বিদ্যুতের এ জি এম রাজন কুমার দাশের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তাঁকে পাওয়া যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করা হবে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।’

রাজশাহীর সময় ডট কম ২১ নভেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com