শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ১০:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীর ঘোড়ামারা স.প্রা বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত রাজশাহীতে ভাষা শহীদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা রাজশাহী নগরীতে নসিমনের ধাক্কায় রুয়েট কর্মচারী নিহত ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল! দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছেন বিএনপি নেতারা প্রধানমন্ত্রী ফেলোশিপ ঘোষণা: আবেদনকারীর পাবেন ৬০ লাখ থেকে ২ কোটি বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন অশ্লীল ও নোংরা ছবিতে আসক্তি থেকে মুক্তির কিছু উপায় ময়মনসিংহে শ্যালো ইঞ্জিন বিস্ফোরণে কৃষক নিহত
ভেদরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন

ভেদরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে চলছেন। সেবা গ্রহীতা অতীতের থেকে ভালো সেবা পাচ্ছে। কিন্তু তার সাফল্য ও সততা দেখে একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে নানান ভাবে ও নানান মাধ্যমে অপ্রচার চালাচ্ছে। তবে ঐ অপ্রচার তাকে দাবিয়ে রাখতে পারবে না বলে বিশ্বাস তার।

সরেজমিন গিয়ে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান গত ১০ জানুয়ারী ২০১৮ তারিখ থেকে ওই উপজেলায় সরকারের সেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করে আসছেন। এদিকে তিনি ভেদরগঞ্জ উপজেলা যোগদানের পর থেকে এ অফিসকে সম্পূর্ণরুপে দালালমুক্ত ঘোষনা করা হয়। তারই ধারাবাহিকতায় বিনা হয়রানীতে সরকারের দেয়া নির্ধারিত সময়ে নামজারী করা হয়। ইতিমধ্যেই গরীব অসহায় ভূমিহীনদের মাঝে বিনা হয়রানীতে ২৫০ জন ভূমিহীনকে বন্দোবস্ত দেয়া হয়েছে। অন্যদিকে ভূমি উন্নয়ন কর পরিশোধের জন্য জনগণকে সচেতন করে আদায় শতভাগ নিশ্চিত করা হয়েছে। গণশুনানীর মাধ্যমে সাধারণ জনগণকে সচেতন করা হয়েছে। এছাড়াও বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন তা বাস্তবায়নের লক্ষে মোবাইলে মেসেজের মাধ্যমে নোটিশ ও মামলার তারিখ জানিয়ে দেয়া হয়। তারঁ নেতৃত্বে ভূমি অফিসকে পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে। আর অফিসটি দালাল মুক্ত হওয়ায় সেবার মানও বৃদ্ধি পেয়েছে বলে জানিয়েছেন সেবা গ্রহীতারা।

আরও জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এমবিএ করা ও ৩৩তম বিসিএস এ উত্তীর্ণ মোঃ আসাদুজ্জামান এর আগে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে এনডিসি হিসেবে দক্ষতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। পরে তিনি নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ও বাগেরহাট পৌরসভা নির্বাচনে এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সঠিকভাবে দায়িত্ব পালন করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। বর্তমানে একাদশ সংসদ নিবাচনে নির্বাচনী এলাকা-২২২, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) এর সহকারী রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পেয়েছেন। এছাড়াও তিনি টাঙ্গাইল ও শরীয়তপুরের ভেদরগঞ্জে অবৈধ ড্রেজার ও মাদক বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে সুমান অর্জন করেছেন।

এ ব্যাপারে ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান বলেন, আমি দীর্ঘ সাড়ে নয় মাস যাবৎ সরকারের সেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে আমার ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে আসছি। আমার সাফল্য ও সততা দেখে একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে নানান ভাবে ও নানান মাধ্যমে অপ্রচার চালাচ্ছে। তবে ঐ অপ্রচার আমাকে দাবিয়ে রাখতে পারবে না বলে আমার বিশ্বাস। কারণ আমি সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন তা বাস্তবায়নের লক্ষে সঠিক ভাবেই কাজ করে চলছি।

এ ব্যাপারে স্থানীয় অনেক সেবা গ্রহীতা বলেন, ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান অত্যন্ত সৎ ও দায়িত্ববান মানুষ। তিনি দীর্ঘদিন এখানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন। তার সময়ে কোন ধরনের দায়িত্ব অবহেলা বা অনিয়ম আমাদের চোখে পড়েনি। বরং আমরা অতীতের থেকে ভালো সেবা পাচ্ছি। আমরা তাঁর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

রাজশাহীর সময় ডট কম২০ নভেম্বর ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com