শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবা-মোহনপুর-রাজশাহী ৩ আসনের নৌকার মাঝি আয়েনের পক্ষে কাটাখালীতে নির্বাচনী প্রচারনায় পৌর মেয়র রাজশাহী নগরীতে ইয়াবাসহ আটক-১ গর্বের সেনাবাহিনীই কেন তাদের লক্ষ্যবস্তু! আওয়ামী লীগের আছে উন্নয়ন, বিএনপি’র প্রচারণায় ব্যর্থতা নির্বাচনে ভোট চাইতে গ্রামীণফোনের সাথে চুক্তি করল বিএনপি নির্বাচনকে কেন্দ্র করে চূড়ান্ত বৈঠকের প্রস্তুতি নিচ্ছে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট নগরীতে কিন্ডার গার্টেন এর উদ্দ্যেগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত নগরীতে নৌকার পক্ষে ২৬ নং ওয়ার্ড (পূর্ব) আ’লীগ ও ওয়ার্কার্স পার্টির যৌথ প্রচার মিছিল নগরীর ২৯ নং ওয়ার্ড জামায়াতের সাবেক আমীর গিয়াস গ্রেফতার রাজশাহীতে ট্রাক-ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ২জন নারী নিহত
শুভশ্রীর উদ্দাম নাচ

শুভশ্রীর উদ্দাম নাচ

বিনোদন ডেস্কবিয়ের পর শুভশ্রীর সময়টা যেন স্বপ্নের মতো কাটছে। স্বর্গসুখে আছেন স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে। সেটিরেই প্রমাণ মেলে তার আচরণে। নেচে-গেয়ে সবাইকে মাত করছেন।

রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের সময় তাদের দুজনের নাচের অসাধারণ ভিডিও ভাইরাল হয়। রাজ-শুভশ্রীর সেই ভিডিও এখনও দর্শকরা ভোলেননি।

তবে টালিউডের সুন্দরীর শুধু বিয়ের নাচের ভিডিওই যে ভাইরাল হয়েছে তা কিন্তু নয়, সম্প্রতি দুর্গাপূজার সময় তার সিঁদুর খেলার ভিডিও-ও ছড়িয়ে পড়ে হু হু করে।

আর এবার বন্ধুর বিয়ের অনুষ্ঠানে নেচে মাত করে দিলেন শুভশ্রী।

সম্প্রতি শুভশ্রীর এক বন্ধুর বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে সংগীত চলাকালে উদ্দাম নাচ দেখা যায় এ সুদর্শনীকে। হরিয়ানার অন্যতম `আইটেম ড্যান্সার` স্বপ্না চৌধুরীর ধুনে নাচতে থাকেন তিনি।

শুভশ্রীর সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়, যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন টালিউড অভিনেত্রীর ভক্তরা।

সম্প্রতি জন্মদিন পালন করতে কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দেন শুভশ্রী গাঙ্গুলী। নায়িকার জন্মদিনের সেই ট্রিপে তার সঙ্গে হাজির ছিলেন তার স্বামী রাজ চক্রবর্তী।সূত্র:যুগান্তর।

ব্যাংককের রাস্তায় মাঝেমধ্যেই বন্ধুদের সঙ্গ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘনিষ্ঠভাবে চোখে পড়ে তাদের ছবি। সেই ছবি সোশ্যাল সাইটে প্রকাশ হতেই তা ফের ভাইরাল হয়ে যায়।

রাজশাহীর সময় ডট কম২০ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com