মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

পুঠিয়ায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইনের উপর অবহিত করণ সভা অনুষ্ঠিত

পুঠিয়ায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইনের উপর অবহিত করণ সভা অনুষ্ঠিত

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইনের উপর অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। শবিবার সকাল সাড়ে ১১টায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের কার্যলায়ে এ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার, পুঠিয়া প্রেস ক্লাবের সভাপতি হাসমত দৌলা, পুঠিয়া সাংবাদিক সমাজের সভাপতি শেখ রেজাউল ইসলাম লিটন, সাংবাদিক সমাজের সহ-সভাপতি সাজেদুর রহমান জাহিদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক হাসানুল ইাসলাম, কোষাধক্ষ্য মফিজুল ইসলাম ডলার, সদস্য এস এম আব্দুর রহমান ও ইউনুস আহম্মেদ শিশির।

অনুষ্ঠানে পুঠিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, আগামী ২৯ ফেব্রুয়ারি  হতে ২১ মার্চ পর্যন্ত ৯ মাস থেকে শুরু করে ১০ বছরের কমবয়সী সকল শিশুকে নির্ধারিত সময়ের নিকস্থ টিকাদান কেন্দ্রে নিয়ে গিয়ে হাম-রুবেলার টিকা দিতে সকলকে অনুরোধ জানান।

এছাড়াও হাম-রুবেলার ক্যাম্পেইন ১ম সপ্তাহে ১৯ ফেব্রুয়ারি হতে ৫ মার্চ পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে টিকাদান কর্মসূচি পালন করা হবে। ২য় ও ৩য় সপ্তাহে নিয়মিত টিকাদান কেন্দ্রে টিকাদান কর্মসূচী পালন করা হবে। এছাড়াও তিনি জানান, আপনার এলাকায় একটি শিশুও যদি হাম-রুবেলা টিকা থেকে বাদ পড়ে তাহলে তার পাশাপাশি অন্য শিশুরাও হাম-রুবেলার ঝুঁকিমুক্ত থাকবে না। তাই সবাইকে এই ক্যম্পেইন সফল করতে সকল শিশুকে হাম-রুবেলা টিকা প্রাপ্তি নিশ্চিত করতে হবে।

রাজশাহীর সময় ডট কম১৫ ফেব্রুয়ারি, ২০২০





© All rights reserved © 2020 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com