শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবা-মোহনপুর-রাজশাহী ৩ আসনের নৌকার মাঝি আয়েনের পক্ষে কাটাখালীতে নির্বাচনী প্রচারনায় পৌর মেয়র রাজশাহী নগরীতে ইয়াবাসহ আটক-১ গর্বের সেনাবাহিনীই কেন তাদের লক্ষ্যবস্তু! আওয়ামী লীগের আছে উন্নয়ন, বিএনপি’র প্রচারণায় ব্যর্থতা নির্বাচনে ভোট চাইতে গ্রামীণফোনের সাথে চুক্তি করল বিএনপি নির্বাচনকে কেন্দ্র করে চূড়ান্ত বৈঠকের প্রস্তুতি নিচ্ছে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট নগরীতে কিন্ডার গার্টেন এর উদ্দ্যেগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত নগরীতে নৌকার পক্ষে ২৬ নং ওয়ার্ড (পূর্ব) আ’লীগ ও ওয়ার্কার্স পার্টির যৌথ প্রচার মিছিল নগরীর ২৯ নং ওয়ার্ড জামায়াতের সাবেক আমীর গিয়াস গ্রেফতার রাজশাহীতে ট্রাক-ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ২জন নারী নিহত
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালককে সম্মাননা ক্রেস্ট প্রদান

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালককে সম্মাননা ক্রেস্ট প্রদান

নিজেস্ব প্রতিবেদকমাদক বা নেশার রাজ্যের প্রবেশদ্বার ধূমপান আর অপরাধ জগতের প্রবেশদ্বার মাদক। ধূমপান না করে সরাসরি কেউ মাদকে আসক্ত হয়েছে এমনটি খুব্ একটা দেখা যায় না।

যুবসমাজ যেন ধূমপানে আসক্ত না হয় সেইজন্য ১৮ বছরের নিচে কাহারও নিকট সিগারেট বা তামাকজাত দ্রব্য বিক্রয় দন্ডনীয় অপরাধ। পরোক্ষ ধূমপানের ক্ষতি হতে রক্ষার জন্য পাবলিক প্লেস ও পরিবহনে ধূমপান দন্ডনীয় অপরাধ।

ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নের জন্য জেলা টাস্কফোর্স কমিটি আছে। কুষ্টিয়া জেলা তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্স কমিটির সদস্য ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো: মিজানুর রহমান আইন বাস্তবায়ন ও জনসচেতনা বৃদ্ধির লক্ষে প্রতিনিয়ত কুষ্টিয়া জেলার সর্বত্র কার্যদিবস ছাড়াও যেভাবে ছুটে চলেছিল এবং সময় দিয়েছিল এই জন্য কৃতজ্ঞতাসরুপ বদলিজনিত বিদায় উপলক্ষে গতকাল বিকালে সাফ‘র নির্বাহী পরিচালক ও জেলা তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্স কমিটির সদস্য মীর আব্দুর রাজ্জাক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো: মিজানুর রহমান সাহেবকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সহকারী পরিচালক সাহেব আজ বুধবার কুষ্টিয়ার অফিসিয়াল কার্যক্রম সমাপ্ত করবেন। যতটুকু জানাযায় টাঙ্গাইল জেলায় পোস্টিং দেওয়া হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, যেখানেই থাকি আর যেখানেই যাই দেশ ও মানুষের কল্যাণে যথাযথ ভাবে যেন দায়িত্ব পালন করতে পারি।

রাজশাহীর সময় ডট কম১৪ নভেম্বর ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com