বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ১১:৩৭ অপরাহ্ন

নীলফামারীতে দুই দিনে ৩ নারীর লাশ উদ্ধার

নীলফামারীতে দুই দিনে ৩ নারীর লাশ উদ্ধার

রাজশাহীর সময় ডেস্কনীলফামারীর ডোমারে দুই দিনে (শুক্রবার ও শনিবার) তিন জন নারীর লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জানা গেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বেতগারা গ্রামের বাবু পাড়ায় গতকাল শুক্রবার রাতে নিজ ঘরের সরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে হলহলিয়া আদর্শ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী শাহেনা বেগম। পরিবার ও স্থানীয়দের কারো অভিযোগ না থাকায় লাশ দাফনের প্রক্রিয়া চলছে বলে জানায় ডোমার থানা পুলিশ।

উল্লেখ্য, শাহেনা বেগম ৯ নং ওয়ার্ডের বেতগারা গ্রামের বাবু পাড়ার কৃষক আামিজ উদ্দিন (সাদা)র মেয়ে।

এ দিকে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নয়ানী বাগডোকরা গ্রামের নিমোজখানায় গত শুক্রবার দুপুরে নিজ ঘরের সরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে প্রমত চন্দ্র টগরের স্ত্রী আনিতা রানী রায়। তার তিন সন্তান রয়েছে। আনিতা রানী রায়ের লাশ ময়নাতদন্তের জন্য জেলায় প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

অপরদিকে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পূর্ব বোড়াগাড়ী গ্রামের কৃষি কলেজপাড়ায় আজ শনিবার সকাল প্রায় ৯ টায় নিজ ঘরে সরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে খোরশেদ আলম মিঞ্জিলের স্ত্রী আছমা খাতুন। লাশ ময়না তদন্তের জন্য জেলায় প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

লাশ পুলিশ সুরুতহালের সময় সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. মোজাম্মেল হক জানান, আজ ৯ টার সময় প্রতিবেশীরা ফোন করে আমাকে ঘটনা জানিয়েছে।

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোকছেদ আলী বেপারী জানায়, আছমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। আছমার ও আনিতা রানী রায়ের লাশ ময়নাতদন্তের জন্য জেলায় প্রেরণ করা হবে। পরিবার ও স্থানীয়দের কারো অভিযোগ না থাকায় শাহানা বেগমের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

রাজশাহীর সময় ডট কম ১০ নভেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com