সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা খালেদা জিয়ার মুক্তি বিষয়টি আদালতের ব্যাপার : রাজশাহীতে আইনমন্ত্রী বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল উত্তরা প্রতিদিন সম্পাদক বাবলু পুঠিয়ায় কমিটির অবহেলার কারণে ৩২টি দোকান হারালো মসজিদ সিকৃবি ছাত্র হত্যার প্রতিবাদে উওাল সিলেট সিকৃবি ছাত্র হত্যায় বাস চালকের পর হেলপার আটক মুক্তিযুদ্ধকে ব্যবহার করে রাবি প্রেসক্লাব সভাপতিকে ফাঁসানোর চেষ্টা গণহত্যা ও স্বাধীনতা দিবস পালনের লক্ষে রাবিতে আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে ডাবলু সরকারের মতবিনিময় প্রধানমন্ত্রী কন্যা পুতুলের নামে ভুয়া এনজিও খুলে প্রতারনা অভিযোগে আটক- ৩
ধর্মীয় উৎসবের সময় পর্ন দেখা কমিয়ে দেয় ভারতীয়রা

ধর্মীয় উৎসবের সময় পর্ন দেখা কমিয়ে দেয় ভারতীয়রা

রাজশাহীর সময় ডেস্ক : যে কোনো ধর্মীয় অনুষ্ঠান শুরু হলেই ভারতীয়রা পর্ন দেখা কমিয়ে দেন। দেওয়ালির সময় উল্লেখযোগ্যভাবে কমে যায় পর্ন সাইটের ট্রাফিক। যেহেতু বিশ্বের নীল ছবির বাজারে ভারতের স্থান তৃতীয়, তাই এই উৎসবের সময় বেশ মার খায় তাদের ব্যবসা।

সাংবাদিক রবি অগ্রবালের লেখা ‘ইন্ডিয়া কানেক্টেড’ বইয়ের একটি অধ্যায়ে এ নিয়ে উঠে এসেছে নানা পরিসংখ্যান।

‘সার্চিং ফর সানি— রাইজ অব পর্নোগ্রাফি’ অধ্যায়ে তিনি পর্নহাব-এর ২০১৬ সালের একটি রিপোর্টের তথ্য উল্লেখ করেছেন। সেখানেই দেখা যাচ্ছে দেওয়ালির ছুটির সময়ে এই সাইটের দর্শক সংখ্যা ১৭ শতাংশ কমে যায়। রমযান শুরু হলে ১৫ শতাংশ কমে দর্শক।

তবে স্বাধীনতা দিবস ও প্রজাতন্ত্র দিবসের সময়ে ট্রাফিক বেড়ে যায় নীল ছবির সাইটে। এর আগেও দেখা গেছে ২০১৬ সালে পটনা স্টেশনে গুগুল যখন ফ্রি ওয়াইফাই সার্ভিস চালু করে, তখন সেখানই সবচেয়ে বেশি পর্ন সাইট দেখেছে স্মার্টফোন ব্যবহারকারীরা।

তবে সম্প্রতি ৮৫৭টি অ্যাডাল্ট ওয়েবসাইট নিষিদ্ধ করে দিয়েছে ভারত সরকার। বিভিন্ন টেলিকম সংস্থাও তাদের পরিষেবা ব্যবহারকারীদের পর্ন সাইট দেখতে দিচ্ছে না। অবশ্য ঘুরপথে অনেকেই ফিরে যাচ্ছেন তাদের পছন্দের সাইটে।

রাজশাহীর সময় ডট কম ১০ নভেম্বর, ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com