সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৩:১১ অপরাহ্ন

রাজশাহী নগরীতে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন, মেয়র লিটন

রাজশাহী নগরীতে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন, মেয়র লিটন

নিজেস্ব প্রতিবেদক : পলিথিন বর্জন করুন, পলিথিনকে না বলুন শীর্ষক শ্লোগানে প্রতিদিনের ময়লা আবর্জনা ডাস্টবিনে ফেলুন, সবুজ পরিচ্ছন্ন মহানগর গড়তে সহায়তা করুন এ আহবান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

নগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগ আয়োজিত বিনামূল্যে ডাস্টবিন বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, সকলের প্রিয় শহর রাজশাহী। এ নগরীর পরিচ্ছন্ন পরিবেশের সুনাম দেশের সর্বত্র। ২০১০ সালে পরিচ্ছন্ন পরিবেশের কারণে মাননীয় প্রধানমন্ত্রী এ নগরীর পরিচ্ছন্ন পরিবেশের জন্য পদক প্রদান করেছিলেন। এছাড়া ২০১৬ সালে বিশ্বস্বাস্থ্য সংস্থার জরিপে নির্মল বায়ুর শহর হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে। যা আমাদের গর্বের। এ সকল কৃতিত্বে অধিকারী এ মহানগরবাসী। কিন্তু সম্প্রতি সেই পরিচ্ছন্ন পরিবেশের অবনতি হয়েছে। সেই অবস্থার পরিবর্তন করে সকলের সহযোগিতায় সবুজ পরিচ্ছন্ন ঝকঝকে তকতকে গড়ে তুলতে চাই। চলো আবারো বদলে দেই রাজশাহী। ফিরিয়ে আনি রাজশাহীর সেই চিত্র যা আমি রেখে গিয়েছিলাম। গণসচেতনা সৃষ্টির এ কাজটি করে সন্তানদের সুন্দর ভবিষ্যত গড়তে সকলের সহযোগিতা কামনা করেন মেয়র।

ইতোমধ্যে পথচারীদের চলাচলের সুবিধার্থে দূর্ঘটনা এড়াতে আরএমপির সহযোগিতায় নগরীর সকল অটোরিক্সার একপাশে বেধে দেয়া হয়েছে। যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে সকল আবর্জনা প্লাস্টিকের এ ডাস্টবিনে ফেলার জন্য ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান তিনি।

রাজশাহী চেম্বারের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মোসাঃ তাহেরা খাতুন মিলি, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ২০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, রাজপাড়া থানা আওয়ামীলীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, ডেকোরেটর মালিক সমিতির সভাপতি গোলাম সারোয়ার স্বপন, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, লক্ষীপুর বাজার ব্যবসায়ী সমিতি, ঔধষ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় ডট কম১০ নভেম্বর ২০১৮ 





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com