রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রণবীরকে প্রকাশ্যে ‘ড্যাডি’ বলে ডাকছেন দীপিকা ! চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার অভিনয়ের মুগ্ধ পরিচালক পাকিস্তানকে দেওয়া অর্থ সাহায্যের ৪৪০ মিলিয়ন ডলার কেটে নিল মার্কিন যুক্তরাষ্ট্র ভুটানে রাজকীয় অভ্যর্থনা পেলেন, নরেন্দ্র মোদী অজয়কন্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার সাতক্ষীরায় খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষবোর্ডের ৬৬ পরীক্ষার্থী ফেল থেকে পাস
ছবি প্রকাশ করে যা বোঝালেন ক্যাটরিনা

ছবি প্রকাশ করে যা বোঝালেন ক্যাটরিনা

বিনোদন ডেস্কসামনে এসেছে ‘জিরো’ সিনেমার ট্রেলার। এই ছবি নিয়ে উৎসাহের শেষ নেই দর্শকের। এই ছবিতে ক্যাটরিনা কাইফ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এবার সোশাল মিডিয়ায় শুটিংয়ের ছবি শেয়ার করলেন তিনি।

ক্যাটরিনার একটি ছবি কোরিওগ্রাফার বসকো মার্টিসের সঙ্গে। যেখানে নাচের কস্টিউমে বসে থাকা ক্যাটরিনাকে নির্দেশ দিতে দেখা গেছে তাঁকে। ছবির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, লিজেন্ডের সঙ্গে জিরোর শুট।

পরের ছবিটিতে ক্যাটরিনা তৈরি হচ্ছেন শুটের জন্য। সাদা-কালো এই ছবিতে উজ্জ্বল স্পটলাইট একেবারে তারকার দিকে।সূত্র:কালের কণ্ঠ।

জিরোর ট্রেলারেই দেখা গেছে ক্যাটরিনা একজন ফিল্মস্টারের চরিত্রেই অভিনয় করছেন। যদিও এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আফিয়া চরিত্রটি করতে চেয়েছিলাম। যে চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। এক প্রতিবন্ধী বিজ্ঞানী আফিয়া।  ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

রাজশাহীর সময় ডট কম১০ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com