মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী সাংবাদিক ফাত্তাহ্’র পিতার মৃত্যুতে সাংবাদিক সংস্থার শোক নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারির লাশ উদ্ধার চারঘাটে মাদক সম্রাট হাসেম আটক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাসিক মেয়রের বাণী “ষড়ং আর্ট গ্রুপের প্রতিষ্ঠাতা” রাজশাহীর সোমা এবার পেলেন ভারতের ‘অগ্নিপথ এ্যাওয়ার্ড’ রাজশাহীতে শেষ হলো সপ্তাব্যাপি কর মেলা আদায় ১৫ কোটি ৫৩ লাখ ভেদরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন
মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে: অর্থমন্ত্রী

মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে: অর্থমন্ত্রী

রাজশাহীর সময় ডেস্ক : নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে বলে মন্তব্য করেছেন  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এবার নির্বাচনকালীন সরকার কেমন হবে তা শুক্রবারই তা জানা যেতে পারে বলেও তিনি ধারনা দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকের পর তিনি এসব কথা বলেন।

তিনি সাংবাদিকদের জানান, এবার নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে।

এক প্রশ্নের জবাবে মুহিত বলেন, কালকে, কালকের পরে নির্বাচনকালীন সরকার হবে। শুক্রবারই মন্ত্রিসভার পুনর্গঠন হচ্ছে কি না জানতে চাইলে মুহিত বলেন, মনে হয় হচ্ছে।

মন্ত্রিসভায় নতুন করে কাউকে অন্তর্ভুক্ত করা হবে কি না জানতে চাইলে মুহিত বলেন, বোধ হয় হচ্ছে না। মুহিত বলেন, বিষয়টি মোটামুটি নিশ্চিত। কারণ সরকারটা তো কোয়ালিশন সরকার। এমন কোনো সদস্য নেই যাকে দেওয়ার দরকার আছে। সুতরাং আমার মনে হয় না কোনো রকম অ্যাডিশন হতেই হবে।চারজন টেকনোক্র্যাট মন্ত্রীর পদত্যাগপত্র গ্রহণ না হওয়া পর্যন্ত তাদের মন্ত্রিত্ব থাকবে। তারা (পদত্যাগপত্র দেওয়া চার মন্ত্রী) এখনও আছেন, একসেপ্ট করতে হবে তো। একসেপ্ট সম্ভবত কালকে হবে। আজকে রাতেও হতে পারে। সূত্র:কালের কণ্ঠ।

আসন্ন নির্বাচনে আবার প্রার্থী হওয়ার বিষয়ে  মুহিত বলেন, “না না, আমি তো দাঁড়াব না, দ্যাটস মাই ডিসিশন। আমি নমিনেশন পেপার সাবমিট করব। ডামি কিছু সাবমিট করতে হয়। যদি আমার ক্যান্ডিডেট যে হবে সে মিস করে যায় তাহলে আমাকে দাঁড়াতে হবে।

রাজশাহীর সময় ডট কম০৯ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com