মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৯:৩৭ অপরাহ্ন

মাঠে বসে বিপিএল দেখার আহ্বান আফ্রিদির

মাঠে বসে বিপিএল দেখার আহ্বান আফ্রিদির

ক্রিড়া ডেস্ক : পাকিস্তানের হার্ডহিটার শাহীদ আফ্রিদি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবেন। আগামী ৫ জানুয়ারি থেকে বিপিএলের ষষ্ঠ আসর শুরু হবে।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি বলেন, ‘আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে যুক্ত হতে পেরে অনেক খুশি ও উত্তেজিত। আগামী ৫ জানুয়ারি শুরু হতে যাচ্ছে এবারের বিপিএল। প্লিজ, মাঠে আসুন এবং আমাদের খেলা উপভোগ করুন। আমাদের দল এবার অনেক শক্তিশালী।’

বিদেশি ক্রিকেটারদের মধ্যে ‘এ প্লাস’ ক্যাটাগরিতে ছিলেন আফ্রিদি। তার ভিত্তিমূল্য ছিল ২ লাখ ডলার (প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা)। সেই মূল্যেই আফ্রিদিকে দলে নিয়েছে কুমিল্লা।

গেল বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান আফ্রিদি। তবে, পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটসহ বিশ্বের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে যাচ্ছেন তিনি। পিএসএল, পিসিএল, এপিএল, সিপিএল, বিগ ব্যাশ, বিপিএল মাতিয়ে যাচ্ছেন ৩৮ বছর বয়সী ক্রিকেটার।

এবার বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দল:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, জিয়াউর রহমান, মেহেদী হাসান মিরাজ, জিয়াউর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ ও সনজিত সাহা, শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডসন, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমাখেইল ও আমের ইয়াসিন। 

রাজশাহীর সময় ডট কম০৮ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com