বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৫:৪৫ অপরাহ্ন

দাবি না মানলে সরকারকে বিদায় নিতে হবে : জ্যোতি

দাবি না মানলে সরকারকে বিদায় নিতে হবে : জ্যোতি

বগুড়া প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা, বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের প্রিয়মুখ ও সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, ৭ নভেম্বর দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার দিন।

এই দিন দেশের ক্রান্তিকালে জাতির হাল ধরেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম। বিপ্লব ও সংহতি দিবসের চেতনাকে ধারণ করে আমাদেরকে স্বৈরশাসনের কবল থেকে দেশকে মুক্ত ও গণতন্ত্র উদ্ধারের সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ তথা সরকার ঐক্যফ্রন্টের ন্যায়সঙ্গত দাবি নামানলে সরকারকে অসম্মানজনকভাবে বিদায় নিতে হবে। এছাড়াও তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তি কামনা করেন। আর তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধের সকল মামলা প্রত্যাহার দাবী করেন।

ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে বুধবার বগুড়ার শিবগঞ্জ উপজেলায় জাতীয়তাবাদী সমবায় দলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিবগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী সমবায় দলের সভাপতি মাহবুর রহমান মবুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আতিকুর রহমান সোহেল, বগুড়া জেলা সভাপতি গোলাম রব্বানী জাকি, শিবগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম প্রমূখ।

এসময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে, সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী এলাকা তথা শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠানে যোগদান দিচ্ছেন।

এসময় তাকে দেখার জন্য দলীয় নেতাকর্মী সহ শতশত লোক ভিড়জমায়। তিনিও আনন্দের সাথে তাদের খোঁজ-খবর নেন।

রাজশাহীর সময় ডট কম০৮ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com