বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সহস্র হৃদয়ের ভালবাসায় সিক্ত হলেন, জননেতা ফজলে হোসেন বাদশা রাজশাহী নগরীতে প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটার ফেন্সিডিলসহ গ্রেফতার রাজশাহীতে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  শিবগঞ্জে এতিমদের অর্থ সহায়তা প্রদান ও শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন  তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করলো রাবি ছাত্রদল নৌসম্পদকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছে দেশের জাহাজ নির্মাণ শিল্প ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিচ্ছেন তারেকও! যুদ্ধাপরাধীদের সন্তানদের নমিনেশন প্রদান, লাঞ্ছিত হলেন মির্জা ফখরুল রাজশাহীতে ২৫ বোতল ফেন্সিডিল জব্দ, আসামীর নাম বাদ দিয়ে ১৫ বোতলের মামলা দিলো বিজিবি আন্তর্জাতিক হিজড়া দিবস উপলক্ষে নগরীতে হিজড়াদের র‌্যালী
প্রেমিকের প্রতারণার শিকার হয়ে প্রেমিকার আত্মহত্যা

প্রেমিকের প্রতারণার শিকার হয়ে প্রেমিকার আত্মহত্যা

সুজানগর প্রতিনিধিঃ পাবনার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের কামালপুর গ্রামে প্রেমিকের প্রতারণার শিকার হয়ে মোছা.মুর্শিদা খাতুন নামে এক কলেজ ছাত্রীর বিষপানে আত্বহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

মেয়েটি সেলিম রেজা হাবিব ডিগ্রী কলেজের এইচ এস সি ১ম বর্ষে লেখাপড়ার পাশাপাশি স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষকতা করতেন।

২দিন ধরে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যালে নেওয়ার পথে গত সোমবার মেয়েটি মারা যায়।

এদিকে একই এলাকার মৃত বজা খার ছেলে কথিত সেই প্রেমিক ছবদুল কে হত্যার সাথে জড়িতের অভিযুক্তে মেয়েটির পিতা মো. মোসলেম খা সুজানগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে জানাযায় মেয়েটির সাথে গত ৩ বছর যাবৎ অভিযুক্ত ছবদুলের প্রেমের সম্পর্ক ছিল।

কিন্তু এর মাঝে গত দুইবছর আগে ছবদুল অন্য একটি মেয়েকে বিয়ে করার পরও মোছা.মুর্শিদা খাতুনের সাথে প্রেমের সম্পর্ক বজায় রাখে এবং এরই এক পর্যায়ে গত বৃহস্পতিবার মেয়েটি কলেজ থেকে বাড়ী ফেরার সময় বিয়ের প্রলভোন দেখিয়ে কাশিনাথপুর ছবদুল তার এক বন্ধুর বাড়ীতে মেয়েটিকে নিয়ে গিয়ে রাত্রী যাপন করে।

পরে বিয়ে না করেই মেয়েটিকে তার পিতার বাড়ীতে পাঠিয়ে দেয় শুক্রবার।

বিষয়টি এলাকায় জানাজানি হলে লোকলজ্জার ভয়ে বিষ পান করে মেয়েটি আত্বহত্যার পথ বেছে নেয়। এদিকে এ ঘটনার পর থেকে কথিত প্রেমক ছবদুল পলাতক রয়েছে।

এ বিষয়ে সুজানগর থানা অফিসার ইনচার্জ শরিফুল আলম জানান এ ঘটনায় থানায় মামলা হয়েছে।আর মরদেহটি মঙ্গলবার সকালে পাবনা ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

রাজশাহীর সময় ডট কম০৮ নভেম্বর ২০১৮





© All rights reserved © 2018 rajshahirsomoy.Com
Design & Developed BY ThemesBazar.Com